Advertisement
১৯ মে ২০২৪
Aditya Singh Rajput Death Controversy

পুলিশের সন্দেহ, অতিরিক্ত মাদকসেবন নয়, অন্য কোনও কারণ! আদিত্যের মৃত্যু নিয়ে ঘনাচ্ছে রহস্য

গত ২২ মে মুম্বইয়ে অন্ধেরির ফ্ল্যাট থেকে উদ্ধার হয় অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের দেহ। প্রাথমিক ভাবে অনুমান করা হয়, মাত্রাতিরিক্ত মাদকসেবনের জন্যই নাকি মৃত্যু হয়েছে অভিনেতার।

Not drug overdose, Mumbai police suspects other reason behind the death of youth actor Aditya Singh Rajput’s death.

২২ মে মুম্বইয়ের অন্ধেরিতে ফ্ল্যাটের শৌচাগার থেকে উদ্ধার হয় অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের দেহ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৪ মে ২০২৩ ১৪:১৮
Share: Save:

গত ২২ মে মুম্বইয়ের অন্ধেরিতে ফ্ল্যাটের শৌচাগার থেকে উদ্ধার হয় জনপ্রিয় টেলিভিশন অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের দেহ। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। প্রাথমিক ভাবে অনুমান করা হয়, মাত্রাতিরিক্ত মাদকসেবনের ফলে মৃত্যু হয়েছে অভিনেতার। তবে ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত কোনও কিছুই স্পষ্ট ভাবে জানা যাবে না, দাবি করেন তদন্তকারীদের। সোমবার মৃত্যুর পর মঙ্গলবার ময়নাতদন্ত করা হয় প্রয়াত অভিনেতার। ময়নাতদন্তের প্রক্রিয়া সম্পন্ন হয়ে গেলেও এখনও পর্যন্ত জনসমক্ষে প্রকাশ করা হয়নি সেই রিপোর্ট। ফলে, জানা যায়নি অভিনেতার মৃত্যুর কারণও। তবে আদিত্যর মৃত্যুর নেপথ্যে মাদকসেবনের তত্ত্ব মানতে নারাজ তদন্তকারীরা। মুম্বই পুলিশের দাবি, মাথায় গুরুতর আঘাত লাগার ফলে মৃত্যু হয়ে থাকতে পারে তাঁর।

অন্ধেরির ফ্ল্যাটের শৌচাগারে সংজ্ঞাহীন অবস্থায় পড়ে ছিলেন আদিত্য সিংহ রাজপুত। তাঁকে ওই অবস্থায় দেখে হাসপাতালে নিয়ে যান তাঁরই এক বন্ধু। হাসপাতালে নিয়ে যাওয়ার পর আদিত্যকে মৃত বলে ঘোষণা করা হয়। তদন্তকারীদের দাবি, শৌচাগারে পা পিছলে পড়ে যাওয়ার ফলে মৃত্যু হয়ে থাকতে পারে অভিনেতার। মুম্বই পুলিশের তরফে জানানো হয়, আদিত্যর দেহে দু’টি গুরুতর ক্ষতচিহ্ন পাওয়া গিয়েছে। কানের উপরের দিকে ও মাথায় আঘাত লাগার প্রমাণ মিলেছে প্রয়াত অভিনেতার দেহ থেকে।

পুলিশের দাবি, ওই দুই চোটের কারণেই মৃত্যু হয়ে থাকতে পারে আদিত্যর।

শুধু তাই নয়, তদন্তকারীদের দাবি, প্রয়াত অভিনেতা আদিত্য সিংহ রাজপুতের পরিচারক নিজের বয়ানে তাঁদের জানিয়েছেন, গত বেশ কয়েক দিন ধরে নাকি শারীরিক অসুস্থতায় ভুগছিলেন অভিনেতা। সর্দি, কাশির পাশাপাশি একাধিক বার নাকি বমিও করেছিলেন তিনি।

আদিত্যর মৃত্যুতে শোকের ছায়া বিনোদন জগতে। একশোর বেশি বিজ্ঞাপন, একাধিক রিয়্যালিটি শোয়ের পাশাপাশি বেশ কিছু ধারাবাহিকেও অভিনয় করেছিলেন আদিত্য। কাজ করেছিলেন বেশ কিছু বলিউড ছবিতেও। অজয় দেবগন ও কাজলের ‘ইউ মি অউর হম’ ছবিতে অজয়ের ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE