Advertisement
Back to
Mamata Banerjee

নাচের তালে পা মেলালেন, লোকসভার ভোটের প্রচার নয়, নববর্ষে উত্তরবঙ্গে জনসংযোগ মমতার

লোকসভা ভোটের প্রচারে উত্তরবঙ্গে রয়েছেন মমতা। রবিবার জলপাইগুড়িতে তাঁর কর্মসূচি ছিল। যদিও নববর্ষে মিছিল, মিটিং এবং সভা করেননি মুখ্যমন্ত্রী। বাংলার নতুন বছরের প্রথম দিনে রাজনৈতিক প্রচার থেকেই দূরেই ছিলেন তিনি।

A photograph of Mamata Banerjee

জলপাইগুড়ির চালসায় জনসংযোগ কর্মসূচিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৪ ২০:২০
Share: Save:

লোকসভা ভোটের প্রচার নয়। নববর্ষের দিন জনসংযোগ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রবিবার জলপাইগুড়ির চালসায় জনসংযোগ করেন মমতা। সেখানে তিনি একটি বর্ণাঢ্য শোভাযাত্রাতে পা মেলান। ওই কর্মসূচিতে তৃণমূলনেত্রীকে নাচতেও দেখা যায়। আদিবাসী মহিলাদের সঙ্গে নাচের ছন্দে পা মেলান মমতা। সোমবার উত্তরবঙ্গে তাঁর দু’টি প্রচার কর্মসূচি রয়েছে।

লোকসভা ভোটের প্রচারে উত্তরবঙ্গে রয়েছেন মমতা। রবিবার জলপাইগুড়িতে তাঁর কর্মসূচি ছিল। যদিও নববর্ষে মিছিল, মিটিং এবং সভা করেননি মুখ্যমন্ত্রী। বাংলার নতুন বছরের প্রথম দিনে রাজনৈতিক প্রচার থেকেই দূরেই ছিলেন তিনি। চালসায় মমতা সাধারণ মানুষের সঙ্গে জনসংযোগ সারেন। প্রায় দু’ঘণ্টার কর্মসূচিতে নানা ভাবে দেখা গিয়েছে তৃণমূলনেত্রীকে। কখনও তিনি পায়ে হেঁটে জনসংযোগ করেন। কখনও আবার তাঁকে নাচের ছন্দে পা মেলাতে দেখা যায়। এক কর্মীর তৈরি করে আনা ছাতা মাথায় দিয়ে মমতা পদযাত্রায় শামিল হন। উত্তরবঙ্গের ওই জেলায় মুখ্যমন্ত্রী ওই কর্মসূচিতে ভিড় ছিল চোখে পড়ার মতো।

শনিবার লোকসভা ভোটের প্রচারে উত্তরবঙ্গে গিয়েছিলেন মমতা। সেখান থেকে ওই দিনই আবার তিনি কলকাতায় ফেরেন। সন্ধ্যায় কালীঘাট মন্দিরে পুজো দিতে যান মুখ্যমন্ত্রী। রবিবার সকালে তিনি আবার উত্তরবঙ্গে রওনা হন। তৃণমূল সূত্রে খবর, সোমবার থেকে আবার পুরোদমে রাজনৈতিক প্রচার শুরু করবেন দলের নেত্রী। ওই দিন তাঁর আলিপুরদুয়ার ও কোচবিহারে সভা করার কথা। প্রথম দফাতে ওই আসনগুলিতে ভোটগ্রহণ রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mamata Banerjee TMC Lok Sabha Election
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE