Advertisement
Back to
Post Poll water Crisis in Rampurhat

ফলপ্রকাশের পর বন্ধ হল রামপুরহাটের একটি ওয়ার্ডের জল পরিষেবা, কীর্ণাহারে রুট মার্চ বাহিনীর

শতাব্দীর জয়ের খুশিতে যেখানে অনুব্রত মণ্ডলের ভক্তেরা গুড়-বাতাসা-নকুলদানা নিয়ে আনন্দে মেতেছেন, সেখানে অসিতের সমর্থকদের দেখা গিয়েছে বোমা বাঁধা এবং বোমা ফাটানোর ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশ করতে।

—ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২৪ ১৫:৫০
Share: Save:

এক দিকে তৃণমূলের ভাবী সাংসদদের জয়ের আনন্দে উচ্ছ্বাসে মেতেছে বীরভূমের মানুষ। অন্য দিকে, সেই বীরভূমেরই কিছু কিছু এলাকায় আতঙ্কে ভুগছেন মানুষজন। কোথাও বন্ধ করে দেওয়া হচ্ছে পানীয় জল পরিষেবা। কোথাও বা তৃণমূলের জয়ের আনন্দে প্রকাশ্যেই বোমা বাঁধতে এবং ফাটাতে দেখা যাচ্ছে তৃণমূল সমর্থকদের।

বীরভূমের দুই লোকসভা কেন্দ্র বোলপুর এবং বীরভূমের দু’টিতেই জিতেছেন তৃণমূল প্রার্থী অসিতকুমার মাল এবং শতাব্দী রায়। শতাব্দীর জয়ের খুশিতে যেখানে অনুব্রত মণ্ডলের ভক্তেরা গুড়-বাতাসা-নকুলদানা নিয়ে আনন্দে মেতেছেন, সেখানে অসিতের সমর্থকদের দেখা গিয়েছে বোমা বাঁধা এবং বোমা ফাটানোর ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশ করতে। এ দিকে রামপুরহাটের ৫ নম্বর ওয়ার্ডে বন্ধ করে দেওয়া হয়েছে জল পরিষেবা। এলাকাবাসীদের অভিযোগ, ওই পুর এলাকায় বিজেপি বেশি ভোট পেয়েছে বলেই এই অবস্থা। এ ব্যাপারে রামপুরহাট পুরসভার দফতরের সামনে বিক্ষোভও দেখান স্থানীয় বাসিন্দারা। যদিও রামপুরহাট পুরসভার প্রধান সৌমেন ভকতকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি জানান, এ বিষয়ে তাঁর কিছু জানা নেই। তবে তিনি দেখবেন যাতে বিকেলের মধ্যেই জল পরিষেবা চালু করা যায়।

এলাকাবাসীরা অবশ্য জানিয়েছেন, জল চালু না হলে বিকেলে পুরসভার দফতরের সামনে ধর্নায় বসবেন তাঁরা। রামপুরহাটে যখন এই পরিস্থিতি, তখন বীরভূমের কীর্ণাহারে ভোট পরবর্তী হিংসার আশঙ্কায় রুট মার্চ করানো হয়েছে কেন্দ্রীয় বাহিনীকে। তাতে আরও আতঙ্ক ছড়িয়েছে এলাকায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lok Sabha Election Results 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE