Mother Punishes Son

হেঁটে বাড়ি ফেরার শাস্তি পেল পুত্র! মায়ের রাগ ভাঙাতে গিয়ে মায়েরই গাড়ির নীচে চাপা পড়ল শিশু

আলাবামার বোয়াজ শহরের পুলিশ জানিয়েছে, ৯ ফেব্রুয়ারি ঘটনাটি ঘটেছে। র‌্যাচেল ছেলেকে স্কুল থেকে আনতে গেলে স্কুলের এক শিক্ষক তাঁর কাছে ছেলের নামে নালিশ জানান।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪৫
অভিযুক্ত মা সারাই র‌্যাচেল জেমস। পুল

অভিযুক্ত মা সারাই র‌্যাচেল জেমস। পুল ছবি: সংগৃহীত।

শাস্তিস্বরূপ সাত বছর বয়সি সন্তানকে স্কুল থেকে হেঁটে বাড়ি ফেরার নির্দেশ দিয়েছিলেন। নাবালক পুত্র বাড়ির উদ্দেশে রওনা দেওয়ার কিছু পরে সন্তানকেই গাড়ি চাপা দিয়ে দিলেন মা! আমেরিকার আলাবামার ঘটনা। অভিযুক্ত মহিলার নাম সারাই র‌্যাচেল জেমস। পুলিশ সূত্রে খবর, ছেলেকে স্কুল থেকে হেঁটে বাড়ি ফেরার শাস্তি দিয়েছিলেন র‌্যাচেল। তার পর সেই সন্তানকেই ‘ভুল করে’ গাড়ি চাপা দিয়ে দেন তিনি।

Advertisement

আলাবামার বোয়াজ শহরের পুলিশ জানিয়েছে, ৯ ফেব্রুয়ারি ঘটনাটি ঘটেছে। র‌্যাচেল ছেলেকে স্কুল থেকে আনতে গেলে স্কুলের এক শিক্ষক তাঁর কাছে ছেলের নামে নালিশ জানান। এর পরেই ছেলেকে শাস্তিস্বরূপ স্কুল থেকে হেঁটে বাড়ি ফিরতে বলেন র‌্যাচেল। পুলিশ জানিয়েছে, র‌্যাচেলের পুত্র হেঁটেই বাড়ি ফিরছিল। তার পাশে পাশেই ধীর গতিতে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন র‌্যাচেল। সেই সময় হঠাৎ মায়ের রাগ ভাঙাতে শিশুটি গাড়ির দরজার হাতল ধরার চেষ্টা করে। তখনই গাড়ির গতি বাড়ান র‌্যাচেল। গাড়ির তলায় চাপা পড়ে যায় তাঁর পুত্র। শিশুটিকে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করানো হয়। যদিও ওই শিশুটি গুরুতর চোট পায়নি বলে পুলিশ জানিয়েছে।

এই ঘটনায় শিশু নির্যাতনের অভিযোগে র‌্যাচেলকে গ্রেফতার করে পুলিশ৷ পরে ৫০ হাজার ডলারের বন্ডে মুক্তি পান তিনি। র‍্যাচেলকে তাঁর ছেলের সঙ্গে যোগাযোগ করতেও বারণ করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement