Manik Bhattacharya

‘আমাকে মেরে ফেলো, কিন্তু স্ত্রী আর ছেলেটাকে জড়িয়ো না’! কোর্টের বাইরে কাতর আর্তি মানিকের

বুধবার আদালতে হাজিরা ছিল নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত তৃণমূলের বিধায়ক মানিক ভট্টাচার্যের। বুধবারই মানিকের বিরুদ্ধে চার্জশিটও পেশ করে ইডি। তাতেই ছিল মানিকের স্ত্রী এবং পুত্রের নাম।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ ডিসেম্বর ২০২২ ১৬:৩৯

ফাইল চিত্র।

নিয়োগ দুর্নীতির চার্জশিটে তাঁর স্ত্রী-পুত্রের নাম আছে জেনে প্রায় কেঁদেই ফেলললেন তৃণমূলের বিধায়ক মানিক ভট্টাচার্য। আদালতে শুনানি শেষ হওয়ার পর বাইরে বেরিয়েই তাঁর কাতর আর্তি, ‘‘আমাকে মেরে ফেলো, কিন্তু আমার স্ত্রী আর ছেলেকে জড়িয়ো না।’’

বুধবার আদালতে হাজিরা ছিল নিয়োগ দুর্নীতিতে অভিযুক্ত তৃণমূলের বিধায়ক মানিকের। বুধবারই তাঁর বিরুদ্ধে চার্জশিটও পেশ করে ইডি। সেই চার্জশিটেই ছিল মানিকের স্ত্রী এবং পুত্রের নাম। বিধায়ক তাই নিয়েই আপত্তি জানিয়েছেন। বস্তুত বুধবার নগর দায়রা আদালত চত্বরে উপস্থিত সাংবাদিকেরা মানিককে স্বগতোক্তির মতো করে এ-ও বেশ কয়েকবার কথাটি বলতে শোনেন।

Advertisement

উল্লেখ্য, প্রাথমিকে নিয়োগ দুর্নীতি মামলায় অভিযুক্ত মানিককে গত ১০ অক্টোবর গ্রেফতার করেছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা ইডি। সেই গ্রেফতারির উনষাট দিনের মাথায় বুধবার মানিকের বিরুদ্ধে চার্জশিট পেশ করা হয়েছে। এর আগেও প্রাথমিক নিয়োগ দুর্নীতি সংক্রান্ত আর্থিক তছরুপের মামলায় চার্জশিট পেশ করা হয়েছিল মানিকের বিরুদ্ধে। যদিও সেই চার্জশিটে মানিকের স্ত্রী এবং পুত্রের নাম ছিল না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement