Bhuban Badyakar

Bhuban Badyakar: আঘাত গুরুতর নয়, পরিবারের অনুরোধে উন্নত চিকিৎসার জন্য বর্ধমানে বাদ্যকর

ভুবন জানান, দুর্ঘটনায় তিনি বুকে আঘাত পেয়েছেন। সিউড়ি হাসপাতালে ভুবনের সিটি স্ক্যান করানো হয়। তাঁর বুকের এক্স রে-ও হয়েছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
সিউড়ি শেষ আপডেট: ০১ মার্চ ২০২২ ১৩:০৪
বর্ধমানে স্থানান্তরিত ভুবন বাদ্যকর।

বর্ধমানে স্থানান্তরিত ভুবন বাদ্যকর। —নিজস্ব চিত্র।

সিউড়ি হাসপাতাল থেকে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হল ‘কাঁচা বাদাম’ গান খ্যাত ভুবন বাদ্যকরকে। সোমবার সন্ধ্যায় গাড়ি চালাতে গিয়ে দুর্ঘটনার কবলে পড়েন তিনি। তার পর তাঁকে ভর্তি করানো হয় সিউড়ি হাসপাতালে।
ভুবন জানিয়েছেন, দুর্ঘটনায় তিনি বুকে আঘাত পেয়েছেন। সিউড়ি হাসপাতালে ভুবনের সিটি স্ক্যান করানো হয়। তাঁর বুকের এক্স রে-ও হয়েছে। তবে চিকিৎসকরা জানিয়েছেন, ভুবনের আঘাত ততটা গুরুতর নয়। তাঁর পরিবার সূত্রে জানা গিয়েছে, উন্নততর চিকিৎসার জন্য তাঁকে বর্ধমানে নিয়ে যাওয়া হয়েছে। তবে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসার পর মঙ্গলবার বেলার দিকে বীরভূমের দুবরাজপুরে নিজের বাড়িতে ফিরে যান তিনি।

সোমবার সন্ধ্যায় দুর্ঘটনার মুখে পড়েন ভুবন। সিউড়ি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। তাঁর কথায়, ‘‘একটা সেকেন্ড হ্যান্ড চারচাকা কিনেছি। সেটা চালাতে গিয়ে দুর্ঘটনা ঘটেছে। একটা দেওয়ালে ধাক্কা লাগে। আমার মুখে এবং বুকে আঘাত লাগেছে। গাড়িটা সদ্য কিনেছি।’’ গান গাইতে পারবেন তো? ভুবন বলেছেন, ‘‘একটু সুস্থ হলেই গান গাইতে পারব।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement