Blast in Haroa

হাড়োয়ায় বোমা ফেটে তৃণমূল কর্মীর মৃত্যুর ঘটনায় এক যুবককে গ্রেফতার করল পুলিশ

হাড়োয়ার শালিপুর গ্রাম পঞ্চায়েতের সুড়িপুকুর এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এই ঘটনায় সোমবার সকালে পরিতোষ মণ্ডল নামে এক তৃণমূল কর্মীর দেহ উদ্ধার করা হয়।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাড়োয়া শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৩ ১০:৫৪
representative photo of arrest

হাড়োয়ায় বিস্ফোরণকাণ্ডে ধৃত যুবক। —নিজস্ব চিত্র।

উত্তর ২৪ পরগনার হাড়োয়ায় বোমা ফেটে তৃণমূল কর্মীর মৃত্যুর ঘটনায় এক যুবককে গ্রেফতার করা হল। মঙ্গলবার ভোররাতে শালিপুর এলাকা থেকে ২৮ বছরের যুবক রবীন মণ্ডলকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার ধৃত যুবককে বসিরহাট মহকুমা আদালতে হাজির করানো হবে।

Advertisement

পঞ্চায়েত নির্বাচনের আবহে শালিপুর গ্রাম পঞ্চায়েতের সুড়িপুকুর এলাকায় বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে। এলাকার একটি পুকুরপাড় থেকে সোমবার তাঁর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করা হয়। তাঁর নাম পরিতোষ মণ্ডল। পরিতোষকে খুন করা হয়েছে বলে দাবি করেছে পরিবার। পরিতোষ হাড়োয়া থানার সোনাপুকুর-শঙ্করপুর অঞ্চলের কুচেমোড়ার বাসিন্দা। এলাকাবাসীর দাবি, বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে তাঁর মৃত্যু হয়েছে। রবিবার রাতে বোমা বাঁধতে গিয়ে আচমকা বিস্ফোরণ হয়। সেই বিস্ফোরণে পরিতোষের হাত উড়ে যায়। দেহের বিভিন্ন জায়গায় বোমার স্‌প্লিন্টারের টুকরো বিঁধে মৃত্যু হয়েছে তাঁর। বিস্ফোরণের ঘটনায় নারায়ণ পালিত নামে আরও এক ব্যক্তি জখম হয়েছেন।

মৃতের স্ত্রীর দাবি, তাঁর স্বামী তৃণমূলের কর্মী। সেই কারণে বিরোধী পক্ষের লোকেরা তাঁকে অনেক দিন ধরেই প্রাণে মারার চেষ্টা করছিলেন। তাঁর কথায়, ‘‘আমার স্বামী বোমা বাঁধত না। গানবাজনা করত। বোমা ফেটে এ ভাবে কারও মৃত্যু হয় নাকি! মাথার পিছনটা মেরে ফাটিয়ে দিয়েছে। যখন লাশ নিয়ে আসা হয়েছে, তখনও গলগল করে রক্ত পড়ছিল। দুটো হাত কেটে নিয়েছে। আমার স্বামীর খুনিদের কঠোর শাস্তি চাই।’’

আরও পড়ুন
Advertisement