Viral Video

প্রথম বেতন পেয়ে মাকে উপহার দিলেন কন্যা! আনন্দ ধরা পড়ল রবিনার চোখেমুখে, রইল ভিডিয়ো

বড় পর্দায় পা রাখার আগেই সমাজমাধ্যমে নিজস্ব অনুরাগীমহল তৈরি করে ফেলেছেন রাশা। বলিপাড়া সূত্রে খবর, ইতিমধ্যেই কেরিয়ারের ঝুলিতে দু’টি ছবি রয়েছে রবিনা-কন্যার।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ১৪:৪৩
Raveena Tandon’s daughter Rasha Thadani gifts her a purse from her first modelling assignment

রবিনা টন্ডন। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

মায়ের পদাঙ্ক অনুসরণ করে অভিনয়ে নামতে চান বলি অভিনেত্রী রবিনা টন্ডনের কন্যা রাশা থাডানি। কিন্তু তার আগে মডেলিংয়ের জগতে পা রেখেছেন রাশা। প্রথম পারিশ্রমিক পেয়ে মাকে উপহারও দিয়েছেন তিনি। ক্যামেরার সামনে সেই উপহার নিয়ে এলেন খোদ রবিনা। সমাজমাধ্যমে সম্প্রতি সেই ভিডিয়োই ঘোরাফেরা করছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

ইনস্টাগ্রামের পাতায় ‘ভাইরাল ভয়ানী’ নামের অ্যাকাউন্ট থেকে একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, ছবিশিকারিদের সঙ্গে গল্প করছেন রবিনা। অভিনেত্রীর পরনে সোনালি ক্রিম রঙের একটি পোশাক। কোমরের চেয়ে অনেকটা উপরে পোশাকটি একটি বেল্ট দিয়ে বাঁধা রয়েছে।

তবে নজর কেড়েছে রবিনার হাতে ধরা পার্সটি। সেই পার্সটির প্রসঙ্গে কথা বলতেও দেখা গিয়েছে রবিনাকে। অভিনেত্রী জানান, তাঁর কন্যা রাশা মডেলিংয়ের প্রথম কাজ থেকে যে বেতন পেয়েছেন, তা দিয়েই রবিনাকে সেই পার্সটি কিনে দিয়েছেন।

বড় পর্দায় পা রাখার আগেই সমাজমাধ্যমে নিজস্ব অনুরাগীমহল তৈরি করে ফেলেছেন রাশা। বলিপাড়া সূত্রে খবর, ইতিমধ্যেই কেরিয়ারের ঝুলিতে দু’টি ছবি রয়েছে রবিনা-কন্যার। কানাঘুষো শোনা যায়, ‘আরসি ১৬’ নামের তেলুগু ছবিতে দক্ষিণী অভিনেতা রামচরণের সঙ্গে অভিনয় করতে দেখা যেতে পারে রাশাকে।

রাশার পাশাপাশি অজয় দেবগনের বোনপো অমন দেবগনও নতুন বছরে আত্মপ্রকাশ করতে চলেছেন বড় পর্দায়। অভিষেক কপূরের পরিচালনায় একটি হিন্দি ছবিতে রাশার বিপরীতে অভিনয় করতে দেখা যেতে পারে অমনকে।

আরও পড়ুন
Advertisement