Accidental Death

কালীপুজোর চাঁদা নিয়ে দরাদরি, ক্লাব সদস্যকে গাড়ি চাপা দিয়ে পালানোর অভিযোগ কুশমণ্ডিতে

তিন যুবক ২০০ টাকা চাঁদা চান। কিন্তু ওই গাড়িচালক তখন চাঁদা দিতে বেঁকে বসেন। এই তর্কাতর্কির মধ্যে আচমকা গাড়িতে স্ট্রার্ট দিয়ে দেন চালক। সামনে দাঁড়িয়ে থাকা যুবক ছিটকে পড়েন রাস্তায়।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কুশমণ্ডি শেষ আপডেট: ১৬ অক্টোবর ২০২২ ১৬:০০
যুবককে গাড়ি চাপা দিয়ে পালানোর অভিযোগ এক চালকের বিরুদ্ধে।

যুবককে গাড়ি চাপা দিয়ে পালানোর অভিযোগ এক চালকের বিরুদ্ধে। —প্রতীকী চিত্র।

কালীপুজো উপলক্ষে পাড়ার মোড়ে চাঁদা চাইতে গিয়ে গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হল এক যুবকের। অভিযোগ, চাঁদা চাইতে গেলে ইচ্ছাকৃত ভাবে সুনীল কোলে নামে ওই যুবকে ধাক্কা দিয়ে পালায় একটি পিকআপ ভ্যান। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে দক্ষিণ দিনাজপুরের কুশমন্ডি থানা এলাকার পানিশালা মোড়ে।

আর কয়েক দিনের মধ্যেই কালীপুজো। পানিশালা মোড়ের একটি ক্লাব বারোয়ারি পুজোর আয়োজন করেছে। পুজোর জন্য রাস্তার মোড়ে পথচারীদের কাছে চাঁদা কাটছিলেন ক্লাবের সদস্যরা। কিন্তু চাঁদা চাইতে গেলে এক জন সদস্যকে চাপা দিয়ে চলে যায় একটি গাড়ি। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র উত্তেজনার সৃষ্টি হয়েছে এলাকায়। প্রত্যক্ষদর্শীদের বিবরণ অনুযায়ী, শনিবার সারাদিন পানিশালা মোড়ে একটি পিকআপ ভ্যান এলাকার বিভিন্ন পোল্ট্রি ফার্ম থেকে আবর্জনা সংগ্রহের জন্য দাঁড়িয়েছিল। স্থানীয় ক্লাবের ছেলেরা সেই গাড়ির চালকের কাছে কালীপুজোর জন্য চাঁদার আবদার করে। প্রথমে গাড়িচালক জানিয়ে দেন সন্ধ্যায় গাড়ি নিয়ে যাওয়ার আগে তিনি চাঁদা দিয়ে যাবেন।

Advertisement

কিন্তু রাত ৯টা পর্যন্ত অপেক্ষা করে ক্লাবের তিন যুব সদস্য ওই গাড়িচালকের কাছে গিয়ে চাঁদা চান। এর পরই শুরু হয় বচসা। তিন যুবক ২০০ টাকা চাঁদা চান। কিন্তু ওই গাড়িচালক তখন চাঁদা দিতে বেঁকে বসেন। এই তর্কাতর্কির মধ্যে আচমকা গাড়িতে স্টার্ট দিয়ে দেন চালক। অভিযোগ, গাড়ির সামনে দাঁড়িয়ে থাকা সুনীলকে ইচ্ছাকৃত ভাবে ধাক্কা মারেন তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

সুনীলের দেহ উদ্ধার করে বিক্ষোভ শুরু করেন ওই ক্লাবের সদস্যরা। তড়িঘড়ি ছুটে আসে পুলিশ। ঘাতক গাড়িটিকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে। তবে গাড়িচালকের খোঁজ মেলেনি। তাঁর খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement