storm

আচমকা গাড়ির উপর ভেঙে পড়ল বিশাল গাছ, ধূপগুড়িতে বিপদ থেকে রক্ষা পেলেন ছয় জন

বৃহস্পতিবার রাতে আচমকা বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি শুরু হয় ধূপগুড়িতে। শুরু হয় ঝড়ও। সেই সময় শহরের সুপার মার্কেট এলাকায় দাঁড়িয়েছিল বেশ কয়েকটি লরি। ঝড়ের তাণ্ডবে একটি বটগাছ ভেঙে পড়ে দোকান এবং লরির উপর।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ১১:১৫
কেটে সরানো হচ্ছে ভেঙে পড়া গাছ।

কেটে সরানো হচ্ছে ভেঙে পড়া গাছ। — নিজস্ব চিত্র।

মাঝরাতে আচমকা শুরু হল ঝড়-বৃষ্টির তাণ্ডব। তার জেরে দোকান এবং দাঁড়িয়ে থাকা গাড়ির উপর ভেঙে পড়ল গাছ। ঘটনাচক্রে, সেই বিপদ থেকে রক্ষা পেলেন ছ’জন। শনিবার রাতে এই ঘটনা ঘটেছে জলপাইগুড়ির ধূপগুড়িতে। রাতভর বৃষ্টির জেরে জল জমে যায় ধূপগুড়িতে ৩১ নম্বর জাতীয় সড়কের একাংশে। তার জেরে ভোগান্তিতে পড়েন স্থানীয় বাসিন্দারা।

বৃহস্পতিবার গভীর রাতে আচমকাই ঝড় এবং বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি শুরু হয় ধূপগুড়িতে। সেই সময় শহরের সুপার মার্কেট এলাকায় কয়েকটি দোকানের সামনে দাঁড়িয়েছিল বেশ কয়েকটি লরি। ঝড়ের তাণ্ডবে আচমকা একটি বটগাছ ভেঙে পড়ে দোকান এবং লরির উপর। যার ফলে ক্ষতিগ্রস্ত হয় লরিগুলি। লরির ভিতরেই ছিলেন চালক এবং খালাসিরা। তাঁরা রক্ষা পান এই বিপদের হাত থেকে। গাছ ভেঙে পড়ায় ক্ষতিগ্রস্ত হয় সুপারমার্কেট এলাকায় একটি ব্যাঙ্কের সীমানা-প্রাচীর। বৃহস্পতিবার সকালে ভেঙে পড়া ওই বট গাছ কেটে সরানোর উদ্যোগ নেওয়া হয়েছে। পাশাপাশি চেষ্টা করা হচ্ছে আটকে পড়া লরিগুলি সরানোরও। অসম থেকে সব্জি নিতে এসেছিল ওই লরিগুলি। তার উপরেই ভেঙে পড়ে গাছ।

Advertisement

বৃহস্পতিবার রাতভর বৃষ্টির জেরে ধূপগুড়ি থেকে ফালাকাটাগামী ৩১ নম্বর জাতীয় সড়কে জমে যায় প্রায় এক হাঁটু জল। যার ফলে সমস্যায় পড়েন পথচারী থেকে ব্যবসায়ী সকলেই। ওই এলাকায় জল জমা নিয়ে অভিযোগ করেছেন ধূপগুড়িবাসীর একাংশ।

আরও পড়ুন
Advertisement