Chopra

মুখ্যমন্ত্রীর নির্দেশে চোপড়ায় গেলেন মন্ত্রী চন্দ্রিমা, কথা বললেন চার মৃত শিশুর পরিবারের সঙ্গে

কয়েক দিন আগে নির্দমার জন্য কাটা মাটি চাপা পড়ে চার শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছিল চোপড়ার দাসপাড়া গ্রাম পঞ্চায়েতের চেতনাগজ গ্রামে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চোপড়া (উত্তর দিনাজপুর) শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ২৩:২৯
An image of Chandrima Bhattacharya

রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। —ফাইল চিত্র।

সন্দেশখালিকাণ্ড নিয়ে শোরগোলের আবহে চোপড়ায় শিশুমৃত্যুর ঘটনা নিয়ে সরব হয়েছে তৃণমূল। সেখানে বিএসএফের বিরুদ্ধে গাফিলতির অভিযোগ তুলেছে তারা। সোমবার চোপড়ায় গিয়ে চার মৃত শিশুর পরিবারের সঙ্গে দেখা করলেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। জানালেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই তিনি চোপড়া গিয়েছেন।

Advertisement

কয়েক দিন আগে নির্দমার জন্য কাটা মাটি চাপা পড়ে চার শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছিল চোপড়ার দাসপাড়া গ্রাম পঞ্চায়েতের চেতনাগজ গ্রামে। সেখানে যান চন্দ্রিমারা। সঙ্গে ছিলেন রাজ্যের আর এক মন্ত্রী গোলাম রব্বানি, চোপ়ড়ার বিধায়ক হামিদুর রহমান, ইসলামপুর পুরসভার পুরপ্রধান কানাইলাল আগরওয়াল।

মৃতদের পরিবারের সঙ্গে সাক্ষাতের পর অর্থমন্ত্রী চন্দ্রিমা বলেন, ‘‘মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশেই আজ এখানে এসেছি। রাজ্য শিশু সুরক্ষা কমিশন এলেও জাতীয় শিশু সুরক্ষা কমিশন এখনও আসেনি। মঙ্গলবার রাজ্যপাল আসছেন। তিনি কী বলবেন, সে দিকে আমাদের নজর থাকবে। রাজ্যপাল নিশ্চয়ই গ্রামসাবীদের সঙ্গে কথা বলবেন। আর পুলিশ পুলিশের কাজ ঠিকই করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement