বিজেপি বিধায়কের গাড়িতে ধাক্কা বাইকের! কাচ ভেঙে আহত শ্রীরূপা, ষড়যন্ত্রের অভিযোগ

মানিকচকে দলীয় কর্মীদের সঙ্গে বিজয়া দশমীর শুভেচ্ছা বিনিময়ের পর বাড়ি ফিরছিলেন শ্রীরূপা মিত্র চৌধুরী। ইংরেজবাজারের মিল্কি খাসখোল এলাকায় দুর্ঘটনার মুখে পড়ে বিধায়কের গাড়ি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ইংরেজবাজার শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২৩ ১১:১২
accident

বিজেপি বিধায়কের গাড়ি। —নিজস্ব চিত্র।

দুর্ঘটনার মুখে পড়লেন মালদহের ইংরেজবাজারের বিজেপি বিধায়ক শ্রীরূপা মিত্র চৌধুরী। বিজয়া দশমীর অনুষ্ঠান থেকে ফেরার পথে বিধায়কের গাড়িতে ধাক্কা মারল একটি মোটর বাইক। আহত অবস্থায় বিধায়ককে তড়িঘড়ি নিয়ে যাওয়া হয় হাসপাতালে। শরীরের বেশ কিছু জায়গায় তিনি চোট পেয়েছেন বলে খবর। অন্য দিকে, একে নিছক দুর্ঘটনা বলতে নারাজ বিজেপি। তাদের দাবি, নেপথ্যে ষড়যন্ত্র রয়েছে। তাতে তৃণমূলের হাত দেখছে তারা। যদিও অভিযোগ উড়িয়ে দিয়েছে ঘাসফুল শিবির।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, মানিকচকে দলীয় কর্মীদের সঙ্গে বিজয়া দশমীর শুভেচ্ছা বিনিময়ের পর বাড়ি ফিরছিলেন শ্রীরূপা। ইংরেজবাজারের মিল্কি খাসখোল এলাকায় দুর্ঘটনার মুখে পড়ে বিধায়কের গাড়ি। অভিযোগ, বিধায়কের গাড়ির পিছন দিক থেকে চার যুবক একটি বাইকে করে আসছিলেন। দ্রুত গতিতে এসে বাইকটি বিধায়কের গাড়িতে সজোরে ধাক্কা মারে। গাড়ির পিছনের দিকের কাচ ভেঙে টুকরো টুকরো হয়ে যায়। ভাঙা কাচের টুকরো বিধায়কের হাতে লাগে বলে অভিযোগ। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করেন নিরাপত্তারক্ষীরা। পাশাপাশি, যে চার যুবক বাইক নিয়ে ধাক্কা মারেন বলে অভিযোগ, তাঁরা পালানোর চেষ্টা করেন। তবে বিধায়কের নিরাপত্তারক্ষীরা চটজলদি তাঁদের দু’জনকে ধরে ফেলেন। খবর দেওয়া হয় পুলিশে। পরে মিল্কি পুলিশ ফাঁড়িতে একটি অভিযোগ দায়ের হয় বলে খবর।

বিজেপির পক্ষ থেকে দাবি করা হচ্ছে এর পিছনে রাজনৈতিক কোন ষড়যন্ত্র থাকতে পারে। ঘটনায় ‘অভিযুক্তদের’ মধ্যে এক জন তৃণমূল কর্মী রয়েছেন বলে দাবি করা হয়েছে। বিধায়ক নিজেও পরিকল্পনা করে তাঁর গাড়িতে ধাক্কা মারার অভিযোগ করেছেন। যদিও এমন কোনও ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই বলে দাবি করেছেন জেলা নেতৃত্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement