Death

নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা গার্ডওয়ালে, বহরমপুরে বাইক দুর্ঘটনায় মৃত একই পরিবারের দুই নাবালক

উল্টো দিক থেকে ছুটে আসছিল মালবোঝাই লরি। তার জেরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার গার্ডওয়ালে ধাক্কা মারল বাইক। দুর্ঘটনার জেরে মৃত্যু হয়েছে একই পরিবারের দুই নাবালকের।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১৭:১৮
দুর্ঘটনায় নিহত দুই কিশোর।

দুর্ঘটনায় নিহত দুই কিশোর। প্রতীকী চিত্র।

উল্টো দিক থেকে ছুটে আসছিল মালবোঝাই লরি। তার জেরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার গার্ডওয়ালে ধাক্কা মারল বাইক। দুর্ঘটনার জেরে মৃত্যু হয়েছে একই পরিবারের দুই নাবালকের। পুলিশ সূত্রে জানা গিয়েছে, বাইক চালানোর সময় নিহতদের কারও মাথায় ছিল না হেলমেট। এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের বহরমপুর সংলগ্ন কলাবাগানে।

রবিবার বহরমপুর সংলগ্ন কলাবাগান এলাকায় ঘটে ওই দুর্ঘটনা। তার জেরে গুরুতর জখম অবস্থায় রোহিত শেখ (১৫) এবং রামিজ শেখ (১৬) নামে জখম দুই কিশোরকে উদ্ধার করে মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালেই মৃত্যু হয় তাদের। তারা বহরমপুরের শিয়ালমাড়া এলাকার বাসিন্দা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত দুই কিশোর একই পরিবারের সদস্য। তারা বহরমপুর যাওয়ার নাম করে করে বাড়ি থেকে বেরিয়েছিল। কিন্তু পথে ঘটে দুর্ঘটনা। পুলিশের তরফে থেকে খবর দেওয়া হয় ওই দুই কিশোরের পরিবারকে।

Advertisement

এ নিয়ে মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার কে শবরী রাজকুমার বলেন, ‘‘নিহতরা কমবয়সি। ওদের হাতে পরিবারের লোকজন কী চিন্তাভাবনা করে যে বাইক তুলে দিয়েছিলেন তা বুঝতে পারি না। হেলমেট ছিল না বলে প্রাথমিক ভাবে জানা গিয়েছে।’’

আরও পড়ুন
Advertisement