Dalit Women

ব্ল্যাকমেল করে লাগাতার ‘গণধর্ষণে’র শিকার দলিত মহিলা, অভিযুক্ত বাড়ির পুরোহিত

অজমেঢ়ের ডিএসপি (দক্ষিণ) ছবি শর্মা জানিয়েছেন, ওই মহিলাকে ঘুমের ওষুধ জাতীয় কিছু খাইয়ে বার বার ধর্ষণ করা হত। তিনি এখনও বলতে পারছেন না, ঠিক কত জন তাঁর উপর অত্যাচার চালিয়েছে।

Advertisement
সংবাদ সংস্থা
জয়পুর শেষ আপডেট: ০৯ অক্টোবর ২০২২ ১৭:০২
গৃহবধূকে ‘গণধর্ষণে’র অভিযোগ বাড়ির পুরোহিত ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে।

গৃহবধূকে ‘গণধর্ষণে’র অভিযোগ বাড়ির পুরোহিত ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে। প্রতীকী ছবি।

২৫ বছরের এক দলিত মহিলাকে লাগাতার গণধর্ষণের অভিযোগ উঠল বাড়ির পুরোহিত এবং তাঁর সঙ্গীদের বিরুদ্ধে। জানাজানি হলে মহিলার স্বামী-সন্তানকে মেরে ফেলার হুমকি। পরিবারের তরফে থানায় নিখোঁজ ডায়েরি করা হলে মহিলাকে বাড়ির সামনে ফেলে দিয়ে যাওয়ার অভিযোগ অভিযুক্তদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে রাজস্থানের অজমেঢ়ে।

অভিযুক্ত সঞ্জয় শর্মা নির্যাতিতার বাড়িতে পুজোপাঠের কাজ করেন। অভিযোগ, এক দিন বাড়িতে ওই মহিলা একা ছিলেন। সেই সময় পুরোহিত বাড়িতে ঢুকে তাঁকে ধর্ষণ করেন এবং সেই ভিডিয়ো তুলে রাখেন মোবাইলে। পরবর্তীতে ওই ভিডিয়ো ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে সঞ্জয় মহিলাকে ধর্ষণ করেন। একাধিক বার টাকাও নেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, সম্প্রতি মহিলাকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যান সঞ্জয়। তার পর একটি বাড়িতে আটকে রেখে চলে মহিলার উপর পাশবিক অত্যাচার। জানাজানি হলে মহিলার স্বামী ও সন্তানকে মেরে ফেলারও হুমকি দেন অভিযুক্তরা।

এ দিকে মহিলার খোঁজ না পেয়ে পুলিশে নিখোঁজ ডায়েরি করেন স্বামী। সেই খবর পৌঁছয় পুরোহিতের কাছেও। তখন তড়িঘড়ি মহিলাকে বাড়ির কাছে একটি থানার সামনে ফেলে যাওয়া হয়। মহিলাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

অজমেঢ়ের ডিএসপি (দক্ষিণ) ছবি শর্মা জানিয়েছেন, ওই মহিলাকে ঘুমের ওষুধ জাতীয় কিছু খাইয়ে বার বার ধর্ষণ করা হত। মহিলার শারীরিক অবস্থা এতটাই খারাপ হয়ে যায় যে তিনি এখনও বলতে পারছেন না, ঠিক কত জন তাঁর উপর অত্যাচার চালিয়েছে। পুলিশ অভিযুক্ত সঞ্জয় এবং তাঁর বন্ধুদের খোঁজে তল্লাশি শুরু করেছে। নির্যাতিতা মহিলা আপাতত বিপন্মুক্ত।

আরও পড়ুন
Advertisement