Murshidabad

ঘর লন্ডভন্ড করে চুরি মুর্শিদাবাদের জিয়াগঞ্জ, চোরের খোঁজে তল্লাশি শুরু

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
জিয়াগঞ্জ শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ২৩:৫০

প্রতীকী ছবি।

ছড়িয়ে ছিটিয়ে রয়েছে কাগজপত্র। কোথাও উল্টানো রয়েছে টেবিল। বাড়ি তো না, যেন সালমান খানের ‘অ্যাকশন’ ছবি সেট! তছনছ হয়ে আছে ঘরের সমস্ত আসবাবপত্র। সকাল সকাল কাজ করতে এসে এই দৃশ্য দেখে চক্ষু চড়়ক গাছ বাড়ির পরিচারিকার। সঙ্গে সঙ্গেই খবর দেন বাড়ির মালিক আশিস দত্তকে। ফোন পেয়েই স্তম্ভিত হয়ে গিয়েছিলেন ডাক্তারবাবু!

Advertisement

শনিবার রাতে জঙ্গিপুর শহরের প্রাণকেন্দ্রে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়াল এলাকায়। পরিবারের সদস্যদের অনুপস্থিতিতে চুরির ঘটনা ঘটেছে চিকিৎসকের বাড়িতে। জানা গিয়েছে, জঙ্গিপুর পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের হরিদাসনগর এলাকার বাসিন্দা আশিস কলকাতায় থাকেন। তাঁর বাবা ও মাও সেখানে রয়েছেন। বাড়িতে ভাড়াটিয়াও ছিলেন না। খবর দেওয়া হয় রঘুনাথগঞ্জ থানায়। পুলিশ ঘটনাস্থলে আসে। চিকিৎসকের বাড়ির দোতলা ও নীচের ঘরের আলমারি খোলা অবস্থায় দেখা যায়। মেঝেতে ছড়িয়েছিটিয়ে রয়েছে জিনিসপত্র। কিছু গয়নার বাক্সও খালি অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

কী ভাবে চুরির ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ। বেশ কিছু মুল্যবান জিনিসপত্র চুরি হয়েছে। তার মধ্যে আছে টিভি, মাইক্রওভেন। ভাঙা সমস্ত আলমারির লকার। প্রায় অনেক টাকারই জিনিসপত্র নিয়ে চম্পট দেয় চোরের দল। ঘটনাচক্রে, ঘটনাস্থলের পাশেই রয়েছে জঙ্গিপুর কোর্ট ও প্রশাসনিক আধিকারিককের ভবন। শহরের মধ্যে এই চুরির ঘটনায় আতঙ্কিত স্থানীয়রা। মুর্শিদাবাদ পুলিশ জেলার সুপার সূর্যপ্রতাপ যাদব বলেন, ‘‘ঘটনা সম্পর্কে পুলিশ অবহিত। তদন্ত করে দেখা হচ্ছে।’’

আরও পড়ুন
Advertisement