Lily Chakravarty hospitalised

একাধিক সমস্যা নিয়ে হাসপাতালে লিলি চক্রবর্তী, বর্ষীয়ান অভিনেত্রী কথা বললেন আনন্দবাজার অনলাইনের সঙ্গে

বিধাননগরের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি তিনি। চিকিৎসক জানিয়েছেন, অভিনেত্রী আগের তুলনায় অনেকটাই সুস্থ।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ২০:৪৯
Lily Chakraborty is hospitalised again

লিলি চক্রবর্তী। —ফাইল ছবি।

ফের হাসপাতালে ভর্তি লিলি চক্রবর্তী। আনন্দবাজার অনলাইনকে অভিনেত্রী জানিয়েছেন, হাঁটুতে প্রচন্ড ব্যথা নিয়ে ৬ অক্টোবর ভর্তি হন হাসপাতালে। সেখানে শারীরিক পরীক্ষায় ধরা পড়ে, তাঁর মূত্রনালীতেও সংক্রমণ। লিলি হাসপাতালে চিকিৎসক নীলরতন নাইয়ার অধীনে চিকিৎসাধীন। আগামীকাল অর্থাৎ, ১৮ অক্টোবর হাসপাতাল থেকে তাঁর ছাড়া পাওয়ার কথা।

Advertisement

লিলির কথায়, "পুজোর আগে ধারাবাহিকের বাড়তি পর্বের শুটিংয়ের চাপ থাকে। সেই অনুযায়ী ধারাবাহিক 'নিমফুলের মধু' শুটিং করছিলাম। আচমকাই অসুস্থ হয়ে পড়ি।" তিনি হাঁটু ব্যথায় কাবু হয়ে পড়েন। ব্যথার কারণে হাঁটতে কষ্ট হচ্ছিল। একটু হাঁটলেই হাঁফিয়ে পড়ছিলেন।

বরাবর বিধাননগরের এই হাসপাতালেই চিকিৎসা হয় তাঁর , তাই এখানেই আবারও ভর্তি হয়েছেন লিলি। তিনি বলেছেন, "হাঁটুর ব্যথা অনেক কম। হাঁটতে কষ্ট হচ্ছে না। হাঁফাচ্ছি না। অনেকটাই ভাল আছি। তাই চিকিৎসক আগামীকাল আমায় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।" বাড়ি ফিরে টানা বিশ্রামে থাকার নির্দেশ দিয়েছেন চিকিৎসক। লিলি জানিয়েছেন, এখনই তিনি শুটিংয়ে ফিরবেন না। সম্পূর্ণ সুস্থ হয়ে ফের চিকিৎসকের কাছে যাবেন। তিনি ছাড়পত্র দিলে তখন অবস্থা বুঝে ব্যবস্থা।

আরও পড়ুন
Advertisement