Septic Tank

বহরমপুরে নির্মীয়মাণ আবাসনের সেপটিক ট্যাঙ্কে পড়ে মৃত্যু শ্রমিকের, আশঙ্কাজনক আরও এক জন

প্রত্যক্ষদর্শীদের দাবি, সকালে ট্যাঙ্কে নামতে গিয়ে কোনও ভাবে পড়ে গিয়েছিলেন শামিক। তাঁকে ট্যাঙ্ক থেকে টেনে তোলার জন্য আর এক জন শ্রমিক সেখানে নামেন। তাতে অসুস্থ হয়ে পড়েন উদ্ধারকারী শ্রমিক।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
বহরমপুর শেষ আপডেট: ০২ মে ২০২৩ ১৬:০৩
Representational Image of dead body

ট্যাঙ্কে নামতে গিয়ে কোনও ভাবে পড়ে গিয়েছিলেন শামিক শেখ প্রতীকী ছবি।

নির্মীয়মাণ আবাসনের সেপটিক ট্যাঙ্কে নামতে গিয়ে সেখানে পড়ে মৃত্যু হল এক শ্রমিকের। মঙ্গলবার সকালে বহরমপুরের এই দুর্ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আরও এক শ্রমিক। ট্যাঙ্কের বিষাক্ত গ্যাসেই জেরেই ওই শ্রমিকের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে অনুমান দমকলের।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালে চুয়াপুর কদমতলার কাছে নির্মীয়মাণ ফ্ল্যাটবাড়ির সেপটিক ট্যাঙ্কে নামতে গিয়ে সেখানে পড়ে মারা গিয়েছেন শামিক শেখ (২০) নামে এক শ্রমিক। প্রত্যক্ষদর্শীদের দাবি, সকালে ট্যাঙ্কে নামতে গিয়ে কোনও ভাবে পড়ে গিয়েছিলেন শামিক। তাঁকে ট্যাঙ্ক থেকে টেনে তোলার জন্য আর এক জন শ্রমিক সেখানে নামেন। তাতে অসুস্থ হয়ে পড়েন উদ্ধারকারী শ্রমিক। খবর পেয়ে দমকলবাহিনীর কর্মীরা গিয়ে দু’জনকে উদ্ধার করে। তবে এই দু‌র্ঘটনায় মারা যান শামিক। অন্য জনকে আশঙ্কাজনক অবস্থায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

Advertisement

আলমগীর শেখ নামে ওই আবাসনে কর্মরত এক শ্রমিক বলেন, ‘‘ট্যাঙ্কের ভিতরে নামতেই মাথা ঘুরে গেল। এ রকম ঘটনা যে ঘটবে, তা বুঝতেই পারিনি।’’

দমকল সূত্রে খবর, ট্যাঙ্কের বিষাক্ত গ্যাসেই মৃত্যু হয়েছে ওই শ্রমিকের।

আরও পড়ুন
Advertisement