Teenager Murder in Murshidabad

মোবাইল লোকেশনের সূত্রে মাধ্যমিক পরীক্ষার্থীর দেহ মিলল লিচুবাগানে, খুনের অভিযোগ মুর্শিদাবাদে

নিখোঁজ ছিল মাধ্যমিক পরীক্ষার্থী। শেষ পর্যন্ত মোবাইলের লোকেশনের সূত্র ধরে হদিস মিলল ওই মাধ্যমিক পরীক্ষার্থীর পচাগলা দেহের। বুধবার এই ঘটনা ঘটেছে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২৩ ১৬:৪৬
লিচুবাগান থেকে উদ্ধার কিশোরের পচাগলা দেহ।

লিচুবাগান থেকে উদ্ধার কিশোরের পচাগলা দেহ। প্রতীকী চিত্র।

নিখোঁজ ছিল এক মাধ্যমিক পরীক্ষার্থী। শেষ পর্যন্ত মোবাইলের লোকেশনের সূত্র ধরে হদিস মিলল ওই পরীক্ষার্থীর পচাগলা দেহের। বুধবার মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জের ঘটনা। এই ঘটনায় খুনের অভিযোগ তুলেছে কিশোরের পরিবার। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই কিশোরের নাম দীপঙ্কর মণ্ডল (১৬)। সে মুর্শিদাবাদের সাগরদিঘি থানার কান্তনগর এলাকার বাসিন্দা। ওই কিশোরের পরিবার সূত্রে জানা গিয়েছে, গত চার দিন ধরে নিখোঁজ ছিল সে। তার পরিবার সূত্রে জানা গিয়েছে, গত চার দিন ধরে নিখোঁজ ছিল সে। ওই ঘটনায় থানায় নিখোঁজ ডায়েরিও করে পরিবার। এর পর পুলিশ তার খোঁজে নামে। কিশোরের মোবাইলের লোকেশনের সূত্র ধরে পুলিশের তরফে তার পরিবারকে জানানো হয় ওই নির্দিষ্ট এলাকা খুঁজে দেখতে। এর পর রঘুনাথগঞ্জের নিস্তা এলাকার লিচুবাগানে পুকুরের পাড় থেকে উদ্ধার হয় কিশোরের রক্তাক্ত দেহ।

Advertisement

ওই ঘটনায় খুনের অভিযোগ করছে কিশোরের পরিবার। মৃত কিশোরের মামা সন্দীপ মণ্ডল বলেন, ‘‘কারও সঙ্গে ভাগ্নের শত্রুতা ছিল বলে শুনিনি। কে বা কারা, কোন উদ্দেশ্যে আমার ভাগ্নেকে খুন করল পুলিশ তা খতিয়ে দেখুক।’’ এ নিয়ে জঙ্গিপুর পুলিশ জেলার সুপার ভিজি সতীশ বলেন, ‘‘ওই কিশোরের দেহ ময়নাতদন্ত পাঠানো হয়েছে। খুনের কারণ অনুসন্ধান করার চেষ্টা হচ্ছে। তদন্ত চলছে।’’

আরও পড়ুন
Advertisement