Murshidabad

মুর্শিদাবাদে ফের বোমা উদ্ধার! সুতি এবং হরিহরপাড়ায় মিলল তাজা বিস্ফোরক, তদন্তে পুলিশ

দুটি জায়গা থেকে উদ্ধার হওয়া ব্যাগ এবং বালতি ভর্তি তাজা বোমা নিষ্ক্রিয় করার জন্য খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকে।

Advertisement
সুতি ও হরিহরপাড়া শেষ আপডেট: ১১ জুন ২০২৩ ১৬:০২
Bomb found in Murshidabad’s two areas

মুর্শিদাবাদে উদ্ধার হওয়া বোমা। —নিজস্ব চিত্র।

আবার বোমা উদ্ধারের ঘটনা মুর্শিদাবাদে। রবিবার জেলার হরিহর পাড়া ও সুতি থানা এলাকা থেকে বোমা উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। দুটি জায়গা থেকে উদ্ধার হওয়া ব্যাগ এবং বালতি ভর্তি তাজা বোমা নিষ্ক্রিয় করার জন্য খবর দেওয়া হয়েছে বম্ব স্কোয়াডকে। পঞ্চায়েত নির্বাচনের মনোনয়ন পর্ব চলাকালীন এ ভাবে নিত্যদিন বোমা উদ্ধারের ঘটনায় আতঙ্ক বাড়ছে এলাকায়।

পুলিশ সূত্রে জানা খবর, রবিবার সকালে সুতি থানা এলাকার লক্ষ্মীপুর গ্রামের দক্ষিণপাড়ায় একটি আম বাগানে বালতি ভর্তি তাজা বোমা দেখতে পান স্থানীয়রা। তাঁরা খবর দেন পুলিশে। সুতি থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাটি ঘিরে রাখে। খবর পাঠানো হয় বম্ব স্কোয়াডে।

Advertisement

এর পর হরিহরপাড়া থানা এলাকার লালনগর ঘোষপাড়া এলাকার একটি জঙ্গল থেকে ব্যাগ ভর্তি তাজা বোমা উদ্ধার করে পুলিশ। সেখানে গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি চালিয়ে বোমাগুলি উদ্ধার করা হয়। কোনও রকম অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশি পাহারা শুরু হয়। বম্ব স্কোয়াড এসে পৌঁছলে বোমা নিষ্ক্রিয়করণের প্রক্রিয়া শুরু হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement