Police Transfer

দার্জিলিঙে বদলি তমলুক থানার আইসি, খড়্গপুর থেকে এলেন নতুন আধিকারিক

এত দিন তমলুক থানার আইসি-র দায়িত্বে ছিলেন অরূপ সরকার। তাঁকে বদলি করা হয়েছে দার্জিলিঙে। তাঁর জায়গায় তমলুক থানার নতুন আইসি হিসাবে দায়িত্ব দেওয়া হয়েছে শান্তনু মণ্ডলকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
তমলুক শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ০৩:১৩
An image of police

—প্রতিনিধিত্বমূলক ছবি।

বদলি হলেন পূর্ব মেদিনীপুরের তমলুক থানার আইসি। তাঁকে পাঠানো হয়েছে দার্জিলিঙে। নবান্ন থেকে জেলা পুলিশকে এই বদলির কথা কথা জানিয়ে দেওয়া হয়েছে।

এত দিন তমলুক থানার আইসি-র দায়িত্বে ছিলেন অরূপ সরকার। তাঁকে বদলি করা হয়েছে দার্জিলিঙে। তাঁর জায়গায় তমলুক থানার নতুন আইসি হিসাবে দায়িত্ব দেওয়া হয়েছে শান্তনু মণ্ডলকে। তিনি খড়্গপুর থানার দায়িত্বে ছিলেন।

Advertisement

গত ৯ জুলাই পঞ্চায়েত ভোটের পরের দিন স্ট্রং রুমে ঢুকে ব্যালট পেপার বদলে দেওয়ার অভিযোগ ঘিরে উত্তাল হয়েছিল পূর্ব মেদিনীপুরের জেলা সদর তমলুক। স্ট্রং রুমের কাছেই ঘোরাঘুরি করার সময় তমলুক শহর তৃণমূলের সভাপতি চঞ্চল খাঁড়া এবং তাঁর দলবলের উপর হামলা চালানোর অভিযোগ উঠেছিল। সঙ্গীরা পালাতে সক্ষম হলেও চঞ্চলকে ধরে বেধড়ক পেটানো হয় বলে অভিযোগ। এই হামলার প্রতিবাদে ১০ জুলাই তমলুকে একটি প্রতিবাদ মিছিল করে তৃণমূল। সেখানে ছিলেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষও। সেখানে স্থানীয় পুলিশ প্রশাসন এবং তমলুক থানার আইসির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। তার কিছু দিন পরেই তমলুক থানার আইসি বদল ঘিরে ছড়িয়েছে জল্পনা। যদিও নবান্ন সূত্রের দাবি, এটা রুটিন বদলি।

আরও পড়ুন
Advertisement