Kolkata Metro

কালীঘাটে মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী যাত্রী, সন্ধ্যার ব্যস্ত সময়ে প্রায় এক ঘণ্টা বিঘ্নিত পরিষেবা

বৃহস্পতিবার সন্ধ্যায় ব্যস্ত সময়ে এই কাণ্ড হয়েছে। এর ফলে প্রায় এক ঘণ্টা বিঘ্নিত হয় মেট্রো পরিষেবা। অফিস, কলেজ থেকে ফেরার সময় বিপাকে পড়েন যাত্রীরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৪ ১৮:৪০

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

কালীঘাট স্টেশনে মেট্রোর সামনে ঝাঁপ দিলেন এক পুরুষ যাত্রী। বৃহস্পতিবার সন্ধ্যায় ব্যস্ত সময়ের ঘটনা। এর ফলে প্রায় এক ঘণ্টা বিঘ্নিত হয় মেট্রো পরিষেবা। সে সময় দক্ষিণে টালিগঞ্জ থেকে কবি সুভাষ পর্যন্ত চলেছে মেট্রো। অন্য দিকে, ময়দান স্টেশন থেকে উত্তরে দক্ষিণেশ্বর পর্যন্ত চলে ট্রেন। এর ফলে অফিস, কলেজ থেকে ফেরার সময় বিপাকে পড়েছেন যাত্রীরা। মেট্রো রেলের মুখ্য জনসংযোগ আধিকারিক কৌশিক মিত্র জানিয়েছেন, লাইন থেকে দেহ উদ্ধারের পর স্বাভাবিক হয়েছে মেট্রো পরিষেবা।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সন্ধ্যা ৬টার কিছু পরে কালীঘাট স্টেশনে ভিড়ের মধ্যেই এক যাত্রী মেট্রোর সামনে ঝাঁপ দেন। ওই মেট্রো কবি সুভাষের উদ্দেশে যাচ্ছিল। তখনই বিপত্তি। এই ঘটনার জেরে টালিগঞ্জ থেকে ময়দান স্টেশন পর্যন্ত বন্ধ থাকে ট্রেন চলাচল। সন্ধ্যা ৭টা ১৫ মিনিট নাগাদ আবার দক্ষিণেশ্বর থেকে কবি সুভাষ পর্যন্ত ট্রেন চলাচল শুরু হয়।

প্রায় এক ঘণ্টা ট্রেন বন্ধ থাকার কারণে সমস্যায় পড়েন অফিসফেরত যাত্রীরা। শহরে বেশির ভাগ অফিস ধর্মতলা, পার্ক স্ট্রিট, ময়দান চত্বরে। মেট্রো বন্ধ থাকায় অফিস থেকে বেরিয়ে সমস্যায় পড়েন নিত্যযাত্রীরা। অনেকেই মেট্রোর পরিবর্তে বাসে চাপতে বাধ্য হন।

আরও পড়ুন
Advertisement