Chetla Incident

স্ত্রীকে কটূক্তি, চেতলার আবাসনে বন্ধুকে কুপিয়ে খুনের অভিযোগ মত্ত যুবকের বিরুদ্ধে

বুধবার রাতে চেতলার একটি আবাসনে একসঙ্গে বসে মদ্যপান করছিলেন রূপচাঁদ এবং চন্দন। সেখানে দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। হঠাৎই ধারালো অস্ত্র নিয়ে রূপচাঁদের উপর ঝাঁপিয়ে পড়েন চন্দন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৮

—প্রতীকী চিত্র।

মত্ত অবস্থায় বন্ধুকে কুপিয়ে খুনের অভিযোগ যুবকের বিরুদ্ধে। চেতলার এই ঘটনায় অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। নিহতের নাম রূপচাঁদ পাইক। অভিযুক্ত যুবকের নাম চন্দন মণ্ডল।

Advertisement

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, বুধবার রাতে চেতলার একটি আবাসনে একসঙ্গে বসে মদ্যপান করছিলেন রূপচাঁদ এবং চন্দন। সেখানে দু’জনের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তার পর হঠাৎই ধারালো অস্ত্র নিয়ে রূপচাঁদের উপর ঝাঁপিয়ে পড়েন চন্দন। ঘটনাস্থলেই লুটিয়ে পড়েন রূপচাঁদ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, চন্দনের স্ত্রীর উদ্দেশে কটূক্তি করেছিলেন রূপচাঁদ। সেই রাগেই বন্ধুকে কুপিয়ে খুন করেন চন্দন। তবে এই বিষয়ে সবিস্তারে জানতে তদন্ত শুরু করেছে পুলিশ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, চন্দন এবং রূপচাঁদ দু’জনেই একই আবাসনের বাসিন্দা। এর আগেও কয়েক বার তাঁদের মধ্যে বাদানুবাদ হয়েছে। বাসিন্দাদের একাংশ অবশ্য চন্দনের গ্রেফতারিতে খুশি। তাঁদের বক্তব্য, চন্দন এলাকায় গাজোয়ারি করতেন। অন্য বাসিন্দাদের নানা কারণে হুমকি দেওয়ার অভিযোগও রয়েছে তাঁর বিরুদ্ধে। অন্য দিকে, রূপচাঁদ এলাকায় ‘ভাল মানুষ’ বলেই পরিচিত ছিলেন বলে জানিয়েছেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement