Road Accident

বৈদ্যবাটিতে পথদুর্ঘটনায় প্রাণ গেল যুবকের! রবিবারই পরিবার নিয়ে বেড়াতে যাওয়ার কথা ছিল

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার কোন্নগরে এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন সুতনু। রাত হয়ে যাওয়ায় ট্রেন ধরতে পারেননি। বন্ধুর দিদির স্কুটার নিয়ে ফিরছিলেন।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বৈদ্যবাটি শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ২৩:৪৪

—প্রতীকী চিত্র।

রবিবারই পরিবারের সঙ্গে উত্তরাখণ্ডে বেড়াতে যাওয়ার কথা ছিল। নিজেই করেছিলেন সব ব্যবস্থা। কিন্তু তার আগেই পথদুর্ঘটনায় মৃত্যু হল যুবকের। মৃতের নাম সুতনু চক্রবর্তী (৩১)। হুগলি বৈদ্যবাটি পুরসভার ১৮ নম্বর ওয়ার্ডের রামমোহন সরণিতে যুবকের বাড়ি।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, শুক্রবার কোন্নগরে এক বন্ধুর বাড়িতে গিয়েছিলেন সুতনু। রাত হয়ে যাওয়ায় ট্রেন ধরতে পারেননি। বন্ধুর দিদির স্কুটার নিয়ে ফিরছিলেন। ভদ্রেশ্বরে আর এক বন্ধুকে নামিয়ে বাড়ির উদ্দেশেই রওনা দিয়েছিলেন। পথে গৌরহাটির কাছে জিটি রোডের উপর কয়লা ডিপোর রেললাইনে স্কুটারের চাকা পিছলে পড়ে যান তিনি। সেই সময় প্রবল বৃষ্টি হচ্ছিল। স্থানীয়েরা উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যান। মাথায় গুরুতর চোট থাকায় পরে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় যুবককে। অস্ত্রোপচার করা হয়। এর পর শনিবার মৃত্যু হয় যুবকের।

যুবকের কাকা সুপ্রিয় চক্রবর্তী বলেন, ‘‘পুজোয় বেড়াতে যাওয়ার কথা ছিল সুতনুদের। আজই ঋষিকেশ যাওয়ার ট্রেন ছিল। পরিবার নিয়ে বেড়াতে যাওয়ার সব ব্যবস্থা ও নিজেই করেছিল। বন্ধুর বাড়ি থেকে ফেরার সময় দূর্ঘটনা ঘটে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement