Howrah Businessman Death

হাওড়ার ফ্ল্যাটে ব্যবসায়ীর রক্তাক্ত দেহ! মাথা ফুঁড়ে যাওয়া বুলেটে ভেঙেছে দেওয়ালের আয়না

এক ব্যবসায়ীর রহস্যমৃত্যু ঘিরে চাঞ্চল্য হাওড়ার চ্যাটার্জিহাট থানা এলাকায়। ফ্ল্যাট থেকে ব্যবসায়ীর রক্তাক্ত দেহ উদ্ধার হয়েছে। পুলিশ সূত্রে খবর, মৃতের নাম বিপ্লব পাঁজা। লোহার কারবারি তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ১৩:১৯
Businessman of Howrah allegedly gun down in flat

—প্রতীকী চিত্র।

হাওড়ায় রহস্যজনক ভাবে মৃত্যু এক ব্যবসায়ীর। শনিবার সকাল ১১টা নাগাদ ফ্ল্যাট থেকে তাঁর দেহ মেলে। এ নিয়ে চাঞ্চল্য হাওড়ার চ্যাটার্জিহাট থানা এলাকায়।

পুলিশ সূত্রে খবর, মৃত ব্যবসায়ীর নাম বিপ্লব পাঁজা। লোহার কারবার ছিল তাঁর। শনিবার চ্যাটার্জিহাট এলাকায় একটি আবাসন থেকে তাঁর দেহ উদ্ধার করা হয়েছে। তবে খুন না কি আত্মহত্যা, তা নিয়ে ধন্দ রয়েছে। তদন্তকারীরা জানিয়েছেন, মৃতের শরীরে গুলির ক্ষত রয়েছে। বিপ্লবের মাথার ডান দিকে গুলির দাগ। সেই গুলি মাথা এ ফোঁড়-ও ফোঁড় করে বাঁ দিকে থাকা দেওয়ালের আয়না ভেঙে দিয়েছে। পাশাপাশি, দেহের পাশেই পড়ে থাকতে দেখা যায় আগ্নেয়াস্ত্র। তাই খুন না কি আত্মহত্যা, তা এখনই পরিষ্কার নয় বলে জানাচ্ছে পুলিশ। আবার যদি আত্মহত্যা হয়, তবে ওই ব্যবসায়ী আগ্নেয়াস্ত্র কোথায় পেলেন, তা নিয়েও প্রশ্ন রয়েছে।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, ফ্ল্যাটে স্ত্রী এবং বছর আটের ছেলেকে নিয়ে থাকতেন বিপ্লব। শনিবার সকালে ছেলেকে স্কুল থেকে নিতে গিয়েছিলেন স্ত্রী। তিনি এসে স্বামীকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। আবাসনের নিরাপত্তারক্ষী আশুতোষ বোস জানান, দোতলার ফ্ল্যাটে থাকতেন বিপ্লব। কিন্তু শনিবার কখন এই কাণ্ড ঘটেছে, তা তিনি বুঝতে পারেননি। সকালে ফ্ল্যাটে কেউ ঢোকেননি বলেই জানাচ্ছেন তিনি। তাঁর কথায়, ‘‘কী হল, কিছুই বুঝতে পারছি না।’’ অন্য দিকে, মৃতের স্ত্রীর সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু স্বামীর মৃত্যুর ঘটনার পর তাঁর সঙ্গে কোনও ভাবে যোগাযোগ করা যায়নি। ঘটনাস্থলে রয়েছেন পুলিশ আধিকারিকেরা। এই ঘটনায় প্রতিবেশীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। প্রাথমিক ভাবে তাঁরা মনে করেছেন, ব্যবসায়িক কারণে আত্মঘাতী হয়ে থাকতে পারেন বিপ্লব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement