Group D

কালীঘাট পর্যন্ত মিছিলে আপত্তি পুলিশের! অনুমতি চেয়ে আদালতের দ্বারস্থ গ্ৰুপ ডি প্রার্থীরা

নিয়োগের দাবিতে আগামী ১৭ মে শহিদ মিনার চত্বর থেকে কালীঘাট পর্যন্ত মিছিল করতে চেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন গ্ৰুপ ডি চাকরিপ্রার্থীরা। কিন্তু পুলিশ সেই মিছিলের অনুমতি দেয়নি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২৩ ১৩:৩৭
Group D job seekers approached Calcutta High Court seeking permission for rally towards Kalighat after police denies.

আগামী সোমবার সেই মামলার শুনানি হওয়ার সম্ভাবনা রয়েছে। ফাইল চিত্র ।

নিয়োগের দাবিতে আগামী ১৭ মে কালীঘাট পর্যন্ত মিছিল করার অনুমতি চেয়ে কলকাতা হাই কোর্টের দ্বারস্থ গ্ৰুপ ডি চাকরিপ্রার্থীরা। বৃহস্পতিবার তাঁরা এই মিছিল করার অনুমতি চেয়ে উচ্চ আদালতের দ্বারস্থ হন। মামলা দায়েরের অনুমতি দিয়েছেন হাই কোর্টের বিচারপতি রাজাশেখর মান্থা। আগামী সোমবার সেই মামলার শুনানি হওয়ার সম্ভাবনা রয়েছে।

প্রসঙ্গত, নিয়োগের দাবিতে আগামী ১৭ মে মিছিল করতে চেয়ে পুলিশের দ্বারস্থ হয়েছিলেন গ্ৰুপ ডি চাকরিপ্রার্থীরা। তাঁদের দাবি ছিল, শহিদ মিনার চত্বর থেকে শুরু করে কালীঘাট পর্যন্ত মিছিল করে যেতে চান তাঁরা। কিন্তু পুলিশ কিছু বিষয়ে আপত্তি জানিয়ে সেই মিছিলের অনুমতি দেয়নি।

Advertisement

এর পরই মিছিল করার অনুমতি চেয়ে বৃহস্পতিবার হাই কোর্টের দ্বারস্থ হন গ্রুপ ডি চাকরিপ্রার্থীরা। চাকরিপ্রার্থীদের মামলা দায়ের করার অনুমতি দিয়েছেন বিচারপতি মান্থা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement