South-Eastern Rail

শালিমারে চলবে নন-ইন্টারলকিংয়ের কাজ, জানুয়ারির চার দিন বহু ট্রেন বাতিল দক্ষিণ-পূর্ব শাখায়

এই কাজ চলার জন্য শালিমার স্টেশনে বাতিল থাকবে একগুচ্ছ ট্রেন। কিছু ট্রেন শালিমার স্টেশনের বদলে অন্য স্টেশন থেকে ছাড়বে। আবার কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ২০:২৫
জানুয়ারির চার দিন বহু ট্রেন বাতিল দক্ষিণ-পূর্ব শাখায়।

জানুয়ারির চার দিন বহু ট্রেন বাতিল দক্ষিণ-পূর্ব শাখায়। ফাইল চিত্র।

দক্ষিণ-পূর্ব রেলের খ়ড়্গপুর ডিভিশনের শালিমার স্টেশনে নন-ইন্টারলকিংয়ের কাজ চলার জন্য আগামী ১৩ জানুয়ারি থেকে ১৬ জানুয়ারি পর্যন্ত বাতিল থাকবে একগুচ্ছ ট্রেন। কিছু ট্রেন শালিমার স্টেশনের বদলে অন্য স্টেশন থেকে ছাড়বে। আবার কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে।

Advertisement

১২৮৪১ শালিমার-এমজিআর চেন্নাই সেন্ট্রাল করমণ্ডল এক্সপ্রেস ১৩ থেকে ১৬ জানুয়ারি শালিমার স্টেশনের বদলে হাওড়া স্টেশন থেকে ছাড়বে। ১৫ জানুয়ারি এবং ১৬ জানুয়ারি ১২১০২ জ্ঞানেশ্বরী এক্সপ্রেস শালিমারের পরিবর্তে হাওড়া থেকে ছাড়বে। ১৩ এবং ১৪ তারিখ শালিমারের পরিবর্তে হাওড়া থেকে ছাড়বে ১২৯০৬ পোরবন্দর এক্সপ্রেসও। ফিরটি ট্রেনগুলোও শালিমারের পরিবর্তে হাওড়ায় এসে থামবে।

এই কাজের জন্য ১৫ জানুয়ারি বাতিল থাকবে আপ ও ডাউন পুরী-শালিমার-পুরী এক্সপ্রেস। ১২ এবং ১৫ জানুয়ারি বাতিল থাকবে আপ ও ডাউন সম্বলপুর-শালিমার এক্সপ্রেস। ১৩ থেকে ১৬ জানুয়ারি পর্যন্ত বাতিল থাকবে শালিমার-সাঁতরাগাছি, শালিমার-মেচেদা ইএমইউ লোকাল।

কিছু ট্রেনের যাত্রাপথ সংক্ষিপ্ত করা হয়েছে। ১৩ থেকে ১৬ জানুয়ারি ১২৮২১ শালিমার-পুরী ধৌলি এক্সপ্রেস শালিমারের পরিবর্তে সাঁতরাগাছিথেকে ছাড়বে। ডাউন এক্সপ্রেসটিও সাঁতরাগাছি স্টেশনে এসে থামবে। সেকেন্দ্রাবাদ-শালিমার এক্সপ্রেসও শালিমারের পরিবর্তে সাঁতরাগাছি স্টেশন থেকে ছাড়বে এবং এই স্টেশন থেকে এসে থামবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement