Accident in Khandaghosh

খণ্ডঘোষের ফুটপাথে দাঁড়িয়েছিলেন ডাককর্মী, দুরন্ত গতিতে ছুটে এসে মহিলাকে পিষে দিল লরি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীপালি খণ্ডঘোষের কামালপুর এলাকার বাসিন্দা। ডাকঘরে চাকরি করতেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, ফুটপাথে দাঁড়িয়ে ছিলেন দীপালি। তখনই তাঁকে চাপা দেয় লরিটি।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৪ ২২:৫৮
দুর্ঘটনার পর এলাকায় উত্তেজনা।

দুর্ঘটনার পর এলাকায় উত্তেজনা। —নিজস্ব চিত্র।

রাস্তার ধারে দাঁড়িয়ে ছিলেন এক মহিলা। দ্রত গতিতে ছুটে এসে তাঁকে পিষে দিল একটি লরি। বৃহস্পতিবার দুপুরে এই ঘটনা হয়েছে পূর্ব বর্ধমানের খণ্ডঘোষের শশঙ্গায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম দীপালি সাহা। তাঁর বয়স ৪৭ বছর।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দীপালি খণ্ডঘোষের কামালপুর এলাকার বাসিন্দা। ডাকঘরে চাকরি করতেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, ফুটপাথে দাঁড়িয়ে ছিলেন দীপালি। তখনই তাঁকে চাপা দেয় লরিটি। স্থানীয়দের দাবি, লরির চালক মত্ত ছিলেন। দুর্ঘটনার পর স্থানীয়েরা লরি আটকে বিক্ষোভ দেখাতে শুরু করেন। যদিও তত ক্ষণে ঘটনাস্থল থেকে পালিয়ে যান লরির চালক এবং খালাসি। খবর পেয়ে সেখানে পৌঁছয় খণ্ডঘোষ থানার পুলিশ। তাদের আশ্বাস পেয়ে স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ বন্ধ করেন। তার পরেই দেহ উদ্ধার করে পুলিশ।

মৃতার প্রতিবেশী রমেশ সাহা জানিয়েছেন, দীপালির দুই মেয়ে এখন পড়াশোনা করছেন। তাঁর স্বামী বেশ কয়েক বছর আগেই মারা গিয়েছেন। এসডিপিও (সাউথ) অভিষেক মণ্ডল জানান, পুলিশ মৃতদেহ উদ্ধার করেছে। শুক্রবার ময়নাতদন্ত হবে। ঘাতক লরিটিকে আটক করা হলেও চালক এবং খালাসি পালিয়ে গিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement