Crime News

বন্ধুর সঙ্গে ঘুরতে বেরিয়ে গণধর্ষিতা বর্ধমানের তরুণী! তিন দিন পর অভিযোগ জমা পড়তেই গ্রেফতার তিন

পুলিশ সূত্রে খবর, দায়ের হওয়া অভিযোগে জানানো হয়, গত ৭ অগস্ট, বুধবার বর্ধমান-নবদ্বীপ রোডের একটি জায়গায় এক বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন তরুণী। তিনি আংশিক প্রতিবন্ধী।

Advertisement
আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
বর্ধমান শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৬:১০
Police arrested Three people in Bardhaman in an alleged rape case

—প্রতীকী ছবি।

ঘুরতে বেরিয়েছিলেন বন্ধুর সঙ্গে। সেই সময় রাস্তায় দুষ্কৃতীদের হামলা! পরে তরুণীকে গণধর্ষণও করা হয় বলে অভিযোগ উঠল বর্ধমানে। এই ঘটনায় ইতিমধ্যেই তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতেরা বর্তমানে জেল হেফাজতে রয়েছেন। পূর্ব বর্ধমান জেলা পুলিশ সুপার আমনদীপ বলেন, ‘‘ঘটনাটি গত ৭ অগস্ট ঘটেছে। অভিযোগ দায়ের হয়েছে গত ১০ তারিখ। মহিলা থানায় অভিযোগ দায়ের হওয়ার পরেই পুলিশ দ্রুত পদক্ষেপ করে। ঘটনাস্থলের কাছাকাছি তিনটি থানাকেই তৎপর করা হয়। অভিযুক্ত তিন জনকে সেই রাতেই গ্রেফতার করা হয়। ওই তিন জনের বিরুদ্ধে মেয়েটিকে গণধর্ষণের অভিযোগ রয়েছে।’’

Advertisement

পুলিশ সূত্রে খবর, দায়ের হওয়া অভিযোগে জানানো হয়, গত ৭ অগস্ট, বুধবার বর্ধমান-নবদ্বীপ রোডের একটি জায়গায় এক বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়েছিলেন তরুণী। তিনি আংশিক প্রতিবন্ধী। অভিযোগ, সেই সময় তিন জন তাঁদের ঘিরে ধরে টাকা চান। তা না দেওয়ায় ওই তিন জন তরুণীকে নিগ্রহ করা শুরু করে। তরুণীর যুবক বন্ধু তাঁদের বাধা দেওয়া চেষ্টা করলে তাঁকে বেধড়ক মার করা হয়। তার পরেই তিন জন মিলে তরুণীকে ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনার অভিঘাত কাটিয়ে তিন দিন পর বাবা-মাকে সঙ্গে নিয়ে গিয়ে বর্ধমান মহিলা থানায় অভিযোগ দায়ের করেন ওই তরুণী। এই অভিযোগ পাওয়া মাত্রই শক্তিগড় থেকে তিন অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই ‘নির্যাতিতা’র জবানবন্দি ও মেডিক্যাল পরীক্ষা করা হয়েছে। পুলিশ সুপার বলেন, ‘‘অভিযুক্তদের টিআই প্যারেড করানো হবে। একটি বিশেষ টিম গঠন করা হয়েছে। আমরা ফার্স্ট ট্র্যাক ট্রায়াল শুরু করতে চাই। যাতে গুরুতর এই অভিযোগের দ্রুত নিষ্পত্তি হয়।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement