Accident

কেমন হচ্ছে ফ্ল্যাট! দেখতে গিয়ে মধ্যমগ্রামে নির্মীয়মাণ আবাসনের পাঁচ তলা থেকে পড়ে গেলেন মা এবং মেয়ে

বিশ্বকর্মা পুজোয় নতুন আবাসন দেখতে গিয়েছিলেন মা ও মেয়ে। সেখানেই দুর্ঘটনা। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন তাঁরা। কী ভাবে দুর্ঘটনা হল, তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement
নিজস্ব সংবাদদাতা
মধ্যমগ্রাম শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২২ ১৭:৪৫
এখান থেকেই পড়ে যান মা ও মেয়ে।

এখান থেকেই পড়ে যান মা ও মেয়ে। —নিজস্ব চিত্র।

নির্মীয়মাণ আবাসন দেখতে পাঁচ তলায় উঠেছিলেন মহিলা। সঙ্গে ছিল তাঁর ১০ বছরের মেয়ে। আচমকা সেখান থেকে পা ফস্কে নীচে পড়ে যায় কিশোরী। আর মেয়েকে বাঁচাতে গিয়ে পড়ে গেলেন মা-ও। দু’জনেই গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি রয়েছেন। শনিবার ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার মধ্যমগ্রামের দক্ষিণ বঙ্কিমপল্লি এলাকায়।

Advertisement

স্থানীয় সূত্রে খবর, আহত মহিলার নাম গৌরী ধর। তাঁর বয়স ৩৮ বছর। মেয়ের নাম স্বস্তিকা। দু’জনেই বর্তমান বারাসতের দুটি ভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনাস্থলে যায় মধ্যমগ্রাম থানার পুলিশ। কী ভাবে এই দুর্ঘটনা হল তা খতিয়ে দেখছে তারা। শনিবার ওই আবাসন কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, ওই নির্মীয়মান আবাসনে বিশ্বকর্মা পুজোর আয়োজন হয়েছিল। গৌরী তাঁর মেয়েকে নিয়ে তাঁদের নতুন আবাসনে গিয়েছিলেন। পাঁচ তলার উপরে উঠেছিলেন মা-মেয়ে। আচমকাই একটা আওয়াজ শুনে দৌড়ে যান অন্যান্যরা। দেখেন মা ও মেয়ে পড়ে গিয়েছেন উপর। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। তবে কী ভাবে এই দুর্ঘটনা হল, তা নিয়ে এখনও ধন্দে সবাই।

তবে তাঁরা জানাচ্ছেন, পাঁচ তলা ছাদের ‘এয়ার পাসিং’-এ যে জায়গাটি বাঁশ এবং প্লাস্টিক দিয়ে ঢাকা ছিল, সেখানেই হয়তো ভুল করে পা ফেলেছিল ছোট্ট মেয়েটি। তাকে রক্ষা করতে গিয়ে পড়ে যান গৌরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement