Viral Video

সমুদ্রসৈকতে প্রেমিকার সঙ্গে ‘ব্যস্ত’ তরুণ, হাতেনাতে ধরলেন অন্তঃসত্ত্বা স্ত্রী! প্রকাশ্যে ভিডিয়ো

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, সমুদ্রসৈকতে এক মহিলার সঙ্গে রোদ পোহাচ্ছিলেন কেলির স্বামী। তখনই সেখানে উপস্থিত হন কেলি। তাঁকে দেখে হকচকিয়ে যান তরুণ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৪ ১৪:০৪
Viral Video of pregnant woman found husband with another woman on beach in America

ছবি: সংগৃহীত।

স্ত্রী ন’মাসের অন্তঃসত্ত্বা। আর প্রেমিকার সঙ্গে সমুদ্রসৈকতে ‘লীলাখেলায়’ মত্ত স্বামী! স্বামী যে পরকীয়ায় জড়িয়েছেন তা টের পেয়েছিলেন তরুণী। সমুদ্রসৈকতে পৌঁছে হাতেনাতে ‘গুণধর’ স্বামীকে ধরলেন। আমেরিকার এই ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে হইচই ফেলে দিয়েছে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

সংবাদমাধ্যম ডেইলি মেলের প্রতিবেদন অনুযায়ী, ওই অন্তঃসত্ত্বা মহিলার নাম কেলি স্মিথ। ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, সমুদ্রসৈকতে এক মহিলার সঙ্গে রোদ পোহাচ্ছিলেন কেলির স্বামী। তখনই সেখানে উপস্থিত হন কেলি। তাঁকে দেখে হকচকিয়ে যান তাঁর স্বামী। সেখানে উপস্থিত দ্বিতীয় মহিলার দিকে তাকিয়ে কেলিকে ক্রুদ্ধ ভাবে বলতে শোনা যায়, ‘‘আমি ওঁর স্ত্রী। আমি ন’মাসের অন্তঃসত্ত্বা। দু’সপ্তাহের মধ্যে আমি মা হতে চলেছি। তুমি কে?’’ এর পর তাঁর স্বামীকে বলতে শোনা যায়, ‘‘আমাদের মধ্যে আর সম্পর্ক নেই। আমাদের বিচ্ছেদ হয়ে গিয়েছে।” সে কথা উড়িয়ে কেলি জানান, তাঁর স্বামী মিথ্যা বলছেন। তাঁদের বিচ্ছেদ হয়নি। এর পর স্বামীর দিকে তাকিয়ে কেলি বলেন, ‘‘তুমি খুবই জঘন্য একজন মানুষ। তোমার মতো খারাপ মানুষ আমি আগে দেখিনি।’’ এর পর কেলি সেখান থেকে চলে যান।

ভিডিয়োটি ইতিমধ্যেই সমাজমাধ্যমে হইচই ফেলেছে। এই ভিডিয়োটির নীচে মন্তব্যের বন্যা বয়ে গিয়েছে। তবে সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশের দাবি, এই ভিডিয়ো দেখে বিচলিত হওয়ার কিছু নেই। কারণ, আমেরিকায় নাকি নিত্য দিন এই ঘটনা ঘটতে থাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement