Viral Video

বাইকের চাকা শূন্যে তুলে কেরামতি তরুণের! ঝাঁকুনি খেয়ে ধপাস করে চাকায় পড়লেন বান্ধবী

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, উড়ালপুলের উপর দিয়ে বাইক চালাচ্ছেন এক তরুণ। বাইকের পিছনে বসে রয়েছেন তাঁর বান্ধবী। হঠাৎ করে ব্যস্ত রাস্তার মধ্যেই বাইক নিয়ে কেরামতি শুরু করে দেন ওই তরুণ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৪ ১২:৪২

ছবি: ইনস্টাগ্রাম।

বান্ধবীকে বাইকের পিছনে বসিয়ে কেরামতি দেখাচ্ছিলেন তরুণ! কেরামতি দেখাতে দেখাতে বাইকের সামনের চাকা তুলে দিয়েছিলেন শূন্যে। তখনই ঘটে গেল দুর্ঘটনা। বাইকের পিছনের আসন থেকে ধপাস করে বাইকের চাকায় পড়ে গেলেন তরুণী। ঢুকে গেলেন বাইকের চাকা এবং পিছনের সিটের মাঝে। এমনই এক দৃশ্য সম্প্রতি প্রকাশ্যে এসেছে। ভিডিয়োটি সমাজমাধ্যমে হইচইও ফেলেছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, উড়ালপুলের উপর দিয়ে বাইক চালাচ্ছেন এক তরুণ। বাইকের পিছনে বসে রয়েছেন তাঁর বান্ধবী। হঠাৎ করে ব্যস্ত রাস্তার মধ্যেই বাইক নিয়ে কেরামতি শুরু করে দেন ওই তরুণ। বাইকের প্রথম চাকা শূন্যে তুলে দেন। কিন্তু ঝাঁকুনির কারণে ভারসাম্য হারিয়ে আসন থেকে বাইকের চাকার উপরে পড়ে যান পিছনে বসা বান্ধবী। সিট এবং চাকার মাঝখানে আটকে যান। সঙ্গে সঙ্গে বাইক থামিয়ে দেন তরুণ।

গত রবিবার ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই প্রায় আড়াই কোটি বার দেখা হয়েছে। অনেকেই ওই ভিডিয়োয় মজার মজার মন্তব্য করেছেন। তবে বিপজ্জনক ভাবে বাইক চালানোর জন্য ওই তরুণের নিন্দাও করেছেন কেউ কেউ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement