Viral Video

প্রথমে ভক্তিভরে প্রণাম, তার পরে হনুমানের বিগ্রহের গা থেকে গয়না চুরি! চোরের কীর্তিতে হইচই

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, মুখে এবং মাথায় কাপড় জড়িয়ে হনুমানের বিগ্রহের কাছে করজোড়ে প্রণাম করছেন এক ব্যক্তি। কয়েক সেকেন্ড পরে তিনিই বিগ্রহের সামনের দরজা খুলে ভিতরে ঢুকে পড়েন।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৪ ১১:৩৩

ছবি: এক্স (সাবেক টুইটার)।

প্রথমে ভক্তিভরে প্রণাম করলেন ভগবানের বিগ্রহে। তার পর চুরি করলেন সেই বিগ্রহেরই অলঙ্কার! এমনই এক চোরের কীর্তিতে হইচই প়ড়ল মধ্যপ্রদেশের গুনায়। গুনার হনুমান টেকরি মন্দিরে ঘটনাটি ঘটেছে। পুরো ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, মুখে এবং মাথায় কাপড় জড়িয়ে হনুমানের বিগ্রহের কাছে করজোড়ে প্রণাম করছেন এক ব্যক্তি। কয়েক সেকেন্ড পরে তিনিই বিগ্রহের সামনের দরজা খুলে ভিতরে ঢুকে পড়েন। এর পর টর্চ জ্বেলে একের পর এক বিগ্রহের গায়ে থাকা গয়না খুলতে শুরু করেন। কিছু ক্ষণ পর তিনি বেরিয়ে এলে তাঁর অন্য এক সঙ্গী ভিতরে ঢোকেন। বাকি গয়না তিনি বার করে নিয়ে আসেন। এর পর দু’জনেই সেখান থেকে চলে যান। দুই চোরের এ হেন কীর্তি ধরা পড়েছে মন্দিরের সিসি ক্যামেরায়। যা নিয়ে হইচই পড়েছে মধ্যপ্রদেশে। আলোড়ন পড়েছে সমাজমাধ্যমেও।

রবিবার ‘ঘর কে কলেশ’ নামে এক্স হ্যান্ডল থেকে ভিডিয়ো পোস্ট করা হয়েছে। বহু মানুষ ভিডিয়োটি দেখেছেন। ক্ষোভও প্রকাশ করেছেন সমাজমাধ্যম ব্যবহারকারীদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement