Viral Video

মালগাড়ি লাইনচ্যুত হতেই লুটের ধুম, বালতি বালতি ডিজেল তুলে পালালেন স্থানীয়েরা! ভাইরাল ভিডিয়ো

ভিডিয়োয় দেখা গিয়েছে, বগি থেকে ডিজেল ছিটকে রেললাইনের পাশের নর্দমায় গিয়ে পড়েছে। সেই নালা থেকে মগে করে ডিজেল তুলে বালতি ভরছেন স্থানীয়েরা। কাউকে কাউকে বড় ড্রামেও ডিজেল ভরতে দেখা গিয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১৩:৫০
Video of people looting diesel after goods train derailment in Madhya Pradesh

ছবি: এক্স থেকে নেওয়া।

মালগাড়ি লাইনচ্যুত হতেই সেখান থেকে ডিজেল চুরির ধুম উন্মত্ত জনতার। এমন দৃশ্যই দেখা গেল মধ্যপ্রদেশের রতলামে। বৃহস্পতিবার রাতে রেল ইয়ার্ডের কাছে ওই মালগাড়ির ডিজেল ভর্তি দু’টি বগি লাইনচ্যুত হয়ে যায়। রেল সূত্রে খবর, ভোপালের কাছে বাকানিয়া-ভৌরিতে পেট্রোপণ্য পরিবহণের সময় বৃহস্পতিবার রাত ১০টার দিকে লাইনচ্যুত হয় মালগাড়িটি। যদিও সেই ঘটনায় হতাহতের কোনও খবর পাওয়া যায়নি। তবে দুর্ঘটনার পরেই ওই এলাকায় ভিড় জমান স্থানীয়েরা। অবাধে চলতে থাকে ডিজেল লুট। সেই ঘটনারই একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Advertisement

সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, বগি থেকে ডিজেল ছিটকে রেললাইনের পাশের নর্দমায় গিয়ে পড়েছে। সেই নালা থেকে মগে করে ডিজেল তুলে বালতি ভরছেন স্থানীয়েরা। কাউকে কাউকে বড় ড্রামেও ডিজেল ভরতে দেখা গিয়েছে।

এক্স হ্যান্ডলে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। লাইক-কমেন্টের ঝড়় বয়ে গিয়েছে সমাজমাধ্যম জুড়ে। অনেকে নানা মন্তব্যও করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement