viral news

ফাঁকা বাড়িতে চুরি করতে এসে রান্না করে বাসন মেজে শ্রীঘরে গেল চোর! রেখে গেল বিশেষ বার্তাও

এক ব্যক্তি ফাঁকা বাড়িতে ঢুকে রান্নাঘরে খাবার রান্না করেন। তার আগে ঘরের বেশ কিছু কাজ শেষ করে দিয়ে যান তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১১:২১
Burglar broke into a woman’s home and finished a number of household chores

—প্রতীকী ছবি।

চুরি করতে এসে বাড়ির সমস্ত কাজকর্ম সেরে রেখে গেল চোরবাবাজি। এমনকি রান্নাঘরে ঢুকে বাড়ির জন্য রান্না করেও রেখে গেল সে। এত কিছু করেও শেষরক্ষা হল না। গৃহকর্মে সাহায্য করেও ২২ মাসের কারাবাস কপালে জুটল চোরের। ওয়েলশ কাউন্টি মনমাউথশায়ারে গত জুলাই মাসে এই অদ্ভুত চুরির ঘটনাটি ঘটেছে, যা ‘বিবিসি’তে প্রকাশিত হয়েছে।

Advertisement

ড্যামিয়ান ওয়াজনিলোভিজ নামের এক ব্যক্তি এক মহিলার বাড়িতে হানা দেন চুরির উদ্দেশ্যে। তিনি বাড়িতে ঢুকে রান্নাঘরে খাবার রান্না করেন। তার আগে ঘরের বেশ কিছু কাজ শেষ করেন তিনি। এমনকি কাজ শেষ করার পর গৃহকর্ত্রীর জন্য একটি উদ্ভট নোটও লিখে রেখে যান ড্যামিয়ান। বাড়ি ঢুকে বাড়ির মালিকের চোখ কপালে উঠে যায়। কারণ তিনি এসে দেখেন তাঁর বাড়ির জিনিসগুলি এ দিক-ও দিক সরানো হয়েছে। এমনকি কেচে যাওয়া জামাকাপড়গুলিও সযত্নে মেলে রেখে যান ওই ব্যক্তি। তাঁর পড়ে থাকা বাসনগুলি মেজে, ধুয়ে মেঝে পরিষ্কার করে দেন তিনি। এখানেই শেষ নয়, মহিলার বাড়িতে পড়ে থাকা সামগ্রী গুছিয়ে ফ্রিজ়ে তুলে দেন ড্যামিয়ান। বাড়িতে ফিরে ওই মহিলা তাজ্জব হয়ে যান। কারণ তিনি দেখেন তাঁর জুতো জোড়াও সযত্নে তুলে রাখা হয়েছে। পাখিদের খাবারও দেওয়া হয়েছে। এই সব দেখে বেশ ভয় পেয়ে যান বাড়ির গৃহকর্ত্রী। ভূতুড়ে কাণ্ড ভেবে তিনি বাড়িতে থাকতে ভয় পাচ্ছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement