Road Rage Case

গ্রেফতার হতেই অসুস্থ মহারাষ্ট্রের সাংসদ-পুত্র! অভিযোগ উঠেছিল গাড়ি চাপা দেওয়ার ঘটনায়

শুক্রবার রাতে মহারাষ্ট্রের চেম্বুরে এক পথচারীকে গাড়ি চাপা দেওয়ার অভিযোগ ওঠে কংগ্রেস সাংসদের পুত্রের বিরুদ্ধে। শনিবার তাঁকে গ্রেফতার করে পুলিশ। কিন্তু গ্রেফতারির পরই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন সাংসদ-পুত্র।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১৮:৪৭
(বাঁ দিকে) গণেশ হান্দোরে এবং চন্দ্রকান্ত হান্দোরে (ডান দিকে)।

(বাঁ দিকে) গণেশ হান্দোরে এবং চন্দ্রকান্ত হান্দোরে (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

মহারাষ্ট্রের কংগ্রেস সাংসদ চন্দ্রকান্ত হান্দোরের পুত্র গণেশ হান্দোরেকে গ্রেফতার করল পুলিশ। শুক্রবার রাতে চেম্বুরে এক পথচারীকে পিছন থেকে ধাক্কা মারে গণেশের গাড়ি। আহত অবস্থায় ওই পথচারীকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। দুর্ঘটনার পর পরই ঘাতক গাড়ির মালিক গণেশকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। কিন্তু গ্রেফতারির পর কিছু সময়ের মধ্যেই আচমকা অসুস্থ বোধ করতে থাকেন রাজ্যসভায় কংগ্রেস সাংসদের পুত্র। তাঁর রক্তে শর্করার সমস্যা রয়েছে। সম্ভবত সেই কারণেই তিনি অসুস্থ হয়ে পড়েন বলে পুলিশ সূত্রের খবর। অসুস্থ অবস্থায় তাঁকে নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় চিকিৎসার জন্য।

Advertisement

পুলিশ সূত্রে খবর, গোপাল আরোতে নামে এক পথচারী চেম্বুরের গোবন্দী এলাকায় রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। সেই সময়েই পিছন থেকে এসে তাঁকে ধাক্কা মারে গণেশের গাড়ি। দুর্ঘটনায় আরোতের মাথায় চোট লাগে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তাঁর শারীরিক অবস্থাও স্থিতিশীল রয়েছে। শনিবার সকালে ওই দুর্ঘটনার পরই সাংসদের পুত্রকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার ১১০, ১২৫ (এ), ১২৫ (বি), ২৮১ ধারায় এবং মোটর গাড়ি আইনের ১৩৪(এ), ১৩৪(বি), ১৮৪ ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

শনিবারের ওই পথ দুর্ঘটনায় ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিশ। কী ভাবে দুর্ঘটনাটি ঘটল, দুর্ঘটনার সময় গাড়ির গতি কত ছিল, সব বিষয়ই খতিয়ে দেখছেন পুলিশকর্মীরা। যদিও এই নিয়ে সাংসদ বা কংগ্রেসের কোনও প্রতিক্রিয়া এখনও পর্যন্ত পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement