Viral Video

সূর্যাস্তের ছবি তুলতে গিয়ে বিপদ, হাত ফস্কে বহুতল থেকে আইফোন পড়ে গেল উরফির, তার পর…

বহুতলের বারান্দায় দাঁড়িয়ে সূর্যাস্তের ছবি নিজের আইফোনের ক্যামেরাবন্দি করছিলেন উরফি। কিন্তু ছবি তোলার সময় হাত থেকে ফোনটি ফস্কে নীচে পড়ে যায়।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২৪ ১১:৫৯
উরফি জাভেদ।

উরফি জাভেদ। ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

বিকেল গড়িয়ে সন্ধ্যা হবে হবে করছে। সেই সময় বহুতলের বারান্দায় দাঁড়িয়ে নিজের সঙ্গে সময় কাটাচ্ছিলেন খ্যাতনামী নেটপ্রভাবী এবং বলি অভিনেত্রী উরফি জাভেদ। নতুন আইফোন কিনেছেন তিনি। তা দিয়েই বারান্দা থেকে সূর্যাস্তের ছবি তুলছিলেন উরফি। কিন্তু ছবি তোলার সময় ঘটে বিপদ। হাত থেকে ফস্কে নীচে পড়ে যায় আইফোনটি। নিজের ইনস্টাগ্রামের পাতায় এমনই এক ভিডিয়ো পোস্ট করেছেন অভিনেত্রী (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

ভিডিয়োয় দেখা গিয়েছে যে, বহুতলের বারান্দায় দাঁড়িয়ে সূর্যাস্তের ছবি নিজের আইফোনের ক্যামেরাবন্দি করছিলেন উরফি। কিন্তু ছবি তোলার সময় হাত থেকে ফোনটি ফস্কে নীচে পড়ে যায়। কিছু ক্ষণ পর দেখা যায়, উরফির হাতে ভাঙাচোরা সেই ফোন। স্ক্রিনের আলো জ্বলছে। কিন্তু স্ক্রিনে ফাটল ধরেছে। হালকা ভাবে দুমড়েমুচড়ে গিয়েছে আইফোনের পিছনের অংশটিও। ভিডিয়োয় আইফোনের সেই অবস্থাই তুলে ধরলেন উরফি।

সেখানেই ভিডিয়োটি শেষ হয়ে যায়। ভিডিয়োটি দেখে এক নেটাগরিক মন্তব্য করেছেন, ‘‘উরফি স্বেচ্ছায় আইফোনটি হাত থেকে ফেলে দিয়েছেন। দেখেই তা স্পষ্ট বোঝা যাচ্ছে। ঠিকঠাক অভিনয়ও করতে পারেন না তিনি।’’

আরও পড়ুন
Advertisement