Celeb Gossip

‘ধুম ৪’-এ ফের জুটিতে রণবীর-শ্রদ্ধা, স্ত্রী আলিয়ার অনুরাগীরা চিন্তিত, কেন?

‘ধুম ৪’-এর নায়ক রণবীর কপূর। বিপরীতে দেখা যেতে পারে শ্রদ্ধা কপূরকে? গুঞ্জন ছ়ড়াতেই নড়ে বসেছেন নায়কের অনুরাগীরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২৪ ১৬:৫২
Image Of Shraddha Kapoor, Ranbir Kapoor

আবারও জুটিতে শ্রদ্ধা কপূর, রণবীর কপূর। ছবি: ইনস্টাগ্রাম।

রণবীর কপূর ‘ধুম ৪’-এর নায়ক। জন আব্রাহাম, আমির খান, হৃতিক রোশনের পর তাঁকে বাছা হয়েছে। ইতিমধ্যেই চুলের কায়দা বদলে ফেলেছেন নায়ক। বাড়তি মেদ ঝরিয়ে বেতের মতো ছিপছিপে। রণবীরের এই লুক দেখে খুশি তাঁর অনুরাগীরা। এই সবের মধ্যেই নতুন চর্চা, নায়কের বিপরীতে আরও একবার দেখা যেতে পারে শ্রদ্ধা কপূরকে। এই জুটি এর আগে ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এ প্রথম পর্দায় ধরা দিয়েছিলেন। দু’জনের রসায়ন পছন্দ করেছিলেন দর্শক।

Advertisement

রণবীর-শ্রদ্ধা আবারও পর্দায় ফিরছেন, খবর ছড়াতে আলিয়ার অনুরাগীরা কিন্তু দুই দলে ভাগ হয়ে গিয়েছেন। এক দল চিন্তিত নায়কের স্ত্রী আলিয়াকে নিয়ে। ‘তু ঝুটি ম্যায় মক্কার’-এ অভিনয়ের সময় নাকি গুঞ্জন ছড়িয়েছিল, অভিনয় করতে গিয়ে রণবীর-শ্রদ্ধা নাকি একটু বেশিই কাছাকাছি চলে এসেছিলেন! ভক্তদের ভয়, সেই ঘনিষ্ঠতা যদি ফের বেড়ে যায়! ‘ধুম ৪’ তখন রাতের ঘুম কাড়বে আলিয়ার।

দ্বিতীয় দলের দাবি, শ্রদ্ধার সঙ্গে রণবীরের রসায়ন অতীত। নায়কের শেষ ছবি ‘অ্যানিম্যাল’। সেখানে তাঁর বিপরীতে তৃপ্তি ডিমরি পর্দায় উষ্ণতা ছড়িয়েছেন। সেই জায়গা থেকে তাঁরা আবারও এই জুটিকে ফেরাতে চলেছেন। যদিও অভিনয়ের দিক থেকে পাল্লা ভারী শ্রদ্ধার। তাঁর ঝুলিতে ‘বাগী’ বা ‘শাহু’র মতো ছবি রয়েছে। এই ছবিগুলোতে শ্রদ্ধা অ্যাকশন দৃশ্যে নিখুঁত অভিনয় করেছেন। এছাড়া, ‘স্ত্রী ২’ ছবিতেও তাঁর অ্যাকশন দৃশ্য ছিল।

আরও পড়ুন
Advertisement