Viral News

নাচতে নাচতে সহকর্মীকে বিদায় জানাতে গিয়ে আচমকা বুকে ব্যথা, হৃদ্‌রোগে মৃত্যু পুলিশকর্মীর

বুধবার সেই অনুষ্ঠানে নাচ করতে করতে হঠাৎ করে বুকে ব্যথা শুরু হয় রবির। কিছু ক্ষণ পর অজ্ঞান হয়ে যান তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ অগস্ট ২০২৪ ১৩:০৩
Delhi cop dies moments after dancing at colleague\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s farewell party

ছবি: এক্স থেকে নেওয়া।

সহকর্মীকে বিদায় জানানোর অনুষ্ঠানে নাচতে নাচতে মৃত্যু হল এক তরুণের। হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি। বুধবার এই ঘটনাটি দিল্লির রূপনগর থানা এলাকায় ঘটেছে। মৃত তরুণের নাম রবি কুমার।

Advertisement

পুলিশ সূত্রে খবর, উত্তরপ্রদেশের বাসিন্দা রবি ২০১০ সালে দিল্লি পুলিশে যোগ দিয়েছিলেন। স্ত্রী এবং দুই সন্তান নিয়ে সংসার তাঁর। বুধবার রবি তাঁর এক সহকর্মীকে বিদায় জানানোর জন্য এক অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে উপস্থিত ছিলেন তাঁর অন্য সহকর্মীরাও। অনুষ্ঠানে গানবাজনা চলছিল। সেখানে নাচ করতে গিয়ে হঠাৎ করে অসুস্থবোধ করতে শুরু করেন রবি।

দিল্লি পুলিশ জানায়, বুধবার সেই অনুষ্ঠানে নাচ করতে করতে হঠাৎ বুকে ব্যথা শুরু হয় রবির। কিছু ক্ষণ পর অজ্ঞান হয়ে যান তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালের চিকিৎসকেরা রবিকে মৃত বলে ঘোষণা করেন। পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার মাত্র ৪৫ দিন আগেই অ্যাঞ্জিয়োগ্রাফি করানো হয়েছিল রবির। নাচার মুহূর্তে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement