Viral Video

মাঝরাস্তায় ডেলিভারি বয়ের সঙ্গে অশান্তি, স্কুটার থেকে ছুড়ে ফেললেন ব্যাগ! রইল ভিডিয়ো

পিছনে থাকা একটি গাড়ি থেকে এক তরুণ নেমে গিয়ে ডেলিভারি বয়ের সঙ্গে ঝামেলা শুরু করেন। শুধু তাই নয়, স্কুটারে যে ব্যাগগুলি রাখা ছিল তা এক এক করে রাস্তায় ছুড়ে ফেলতেও শুরু করেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১৭:২১

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

ব্যস্ত রাস্তা হঠাৎ থমকে গিয়েছে। গাড়ি থেকে নেমে রাস্তার মাঝেই ডেলিভারি বয়ের সঙ্গে অশান্তি শুরু করেছেন এক তরুণ। ঝগড়া চলাকালীন রাস্তায় ব্যাগ ছুড়েও ফেলে দিলেন তিনি। সমাজমাধ্যমে এমনই এক ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। ঘটনাটি অন্ধ্রপ্রদেশের গাজুওয়াকা এলাকায় ঘটে।

Advertisement

‘ঘর কে কলেশ’ নামের একটি অ্যাকাউন্ট থেকে এক্স (সাবেক টুইটার) হ্যান্ডলে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। ভিডিয়োয় দেখা গিয়েছে, স্কুটারে চেপে ব্যাগবোঝাই করে যাচ্ছিলেন এক তরুণ ডেলিভারি বয়। পিছনে থাকা একটি গাড়ি থেকে এক তরুণ নেমে গিয়ে ডেলিভারি বয়ের সঙ্গে ঝামেলা শুরু করেন।

শুধু তাই নয়, স্কুটারে যে ব্যাগগুলি রাখা ছিল তা এক এক করে রাস্তায় ছু়ড়ে ফেলতে শুরু করেন তিনি। অশান্তি থামানোর চেষ্টা করতে এগিয়ে যান এক প্রৌঢ়। অন্য গাড়িতে থাকা এক যাত্রীকে পরিস্থিতি বুঝিয়ে বলেন তিনি। অশান্তির কারণে যেন অন্য যাত্রীরা সমস্যায় না পড়েন তাই ডেলিভারি বয়কে ব্যাগগুলি তুলে রাস্তা থেকে সরে যাওয়ার পরামর্শ দেন তিনি। পুরো ঘটনাটি দেখে এক নেটব্যবহারকারী বলেন, ‘‘মানুষ দিন দিন অমানবিক হয়ে যাচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement