Bride Groom Viral Video

মালাবদলের সময় দুষ্টুমি! রাগে হবু বরকে লাথি মেরে মণ্ডপ ছেড়ে চলেই গেলেন পাত্রী

বিয়ের সাজে মুখোমুখি দাঁড়িয়ে রয়েছেন তরুণ-তরুণী। মালাবদল করবেন বলে তাঁদের ঘিরে দাঁড়িয়ে রয়েছেন বর এবং কনেপক্ষের আত্মীয়েরা। তরুণীর গলায় মালা পরিয়ে দিচ্ছিলেন হবু পাত্র।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৪০

—প্রতীকী ছবি।

মণ্ডপে হাজির পাত্র-পাত্রী। মালাবদল করবেন বলে মুখোমুখি দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। শুভক্ষণে সাক্ষী থাকতে তাঁদের ঘিরে দাঁড়িয়ে ছিলেন দুই পক্ষের আত্মীয়েরা। কিন্তু মালাবদলের সময়েই দুষ্টুমি করে বসলেন হবু বর। মালাবদলে দেরি হওয়ায় রেগে গেলেন তরুণী। সকলের সামনেই হবু বরকে লাথি মেরে ফেলে দিলেন তিনি। তার পর রেগেমেগে মণ্ডপ ছেড়ে বেরিয়ে গেলেন পাত্রী। সমাজমাধ্যমে এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

Advertisement

ইনস্টাগ্রামের পাতায় মনদীপ যাদব নামে এক তরুণ একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেই ভিডিয়োয় মালাবদলের একটি দৃশ্য ধরা পড়েছে। ভিডিয়োয় দেখা যায়, বিয়ের সাজে মুখোমুখি দাঁড়িয়ে রয়েছেন তরুণ-তরুণী। মালাবদল করবেন বলে তাঁদের ঘিরে দাঁড়িয়ে রয়েছেন বর এবং কনেপক্ষের আত্মীয়েরা। তরুণীর গলায় মালা পরিয়ে দিচ্ছিলেন হবু পাত্র। সহজে যেন মালা পরাতে না পারেন তাই মজা করে পিছিয়ে যাচ্ছিলেন পাত্রী। তার মধ্যেও মালা পরাতে সফল হন তরুণ। এর পর তরুণীর পালা।

মালা হাতে তরুণের দিকে এগিয়ে যান তিনি। তরুণও সেই সময় মজা করতে শুরু করেন। পাত্রী যেন খুব সহজে তাঁর গলায় মালা পরাতে না পারেন তাই পিছনের দিকে হেলে পড়ছিলেন তিনি। হবু কনে কিছুতেই মালা পরাতে পারছিলেন না। রাগে হাত থেকে মালা ছুড়ে ফেলে দেন তিনি। তার পর হবু বরকে লাথি মারতে শুরু করেন। সামলাতে না পেরে নীচে পড়ে যান তরুণ। হবু বরের আত্মীয়েরা তাঁকে ধরে ফেলেন। অন্য দিকে কিছু পরোয়া না করেই মণ্ডপ ছেড়ে হন্তদন্ত হয়ে বেরিয়ে যান তরুণী।

ঘটনাটি কোথাকার সে প্রসঙ্গে কিছু জানা যায়নি। তবে ভিডিয়োটি দেখে এক নেটাগরিক বলেছেন, ‘‘হবু স্ত্রীর সঙ্গে মজা করেছেন! এ বার ঠ্যালা বুঝুন।’’ আবার অন্য এক নেটব্যবহারকারী বলেছেন, ‘‘মজা করাই কাল হল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement