Viral Video

ভরা মঞ্চে কার্টুনের গান, কোল্ডপ্লেকেও ‘বলে বলে গোল দিলেন’ রকস্টার সুনিধি!

কম সময়ের মধ্যে কল্পবিজ্ঞান ঘরানার কার্টুনটি এতটাই জনপ্রিয় হয়ে ওঠে যে, হিন্দি ভাষায়ও তার সম্প্রচার শুরু হয়। সম্প্রতি একটি অনুষ্ঠানে পারফর্ম করার সময় এই কার্টুনের ‘থিম সং’ গাইতে শোনা গেল সুনিধিকে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৪ ১১:২৩
Bollywood singer Sunidhi Chauhan singing Ben 10 hindi song on live performance

ছবি: সংগৃহীত।

বলিপাড়ার সঙ্গীতজগতের সঙ্গে বহু বছরের যোগাযোগ। ‘ক্রেজ়ি কিয়া রে’, ‘ধুম মচা লে’, ‘শীলা কি জওয়ানি’র মতো একাধিক জনপ্রিয় হিন্দি গান গেয়েছেন কেরিয়ারে। কিন্তু মঞ্চে ওঠার পর গায়িকার কণ্ঠে কার্টুনের গান! সেই গানেই শ্রোতাদের মাতালেন তিনি। নিজের ইউটিউব এবং ইনস্টাগ্রামের পাতা থেকে সেই ভিডিয়ো আপলোডও করলেন বলি গায়িকা সুনিধি চৌহান।

Advertisement

২০০৫ সালে আমেরিকায় ‘বেন ১০’ নামে একটি কার্টুন মুক্তি পায়। কম সময়ের মধ্যে কল্পবিজ্ঞান ঘরানার কার্টুনটি এতটাই জনপ্রিয় হয়ে ওঠে যে, হিন্দি ভাষায়ও তার সম্প্রচার শুরু হয়। সম্প্রতি একটি অনুষ্ঠানে পারফর্ম করার সময় এই কার্টুনের ‘থিম সং’ গাইতে শোনা গেল সুনিধিকে। ইনস্টাগ্রামের পাতায় সেই ভিডিয়ো আপলোড করে তিনি জানান, শ্রোতাদের অনুরোধ রাখতে তিনি এই গানটি গেয়েছেন। তা গেয়েই শ্রোতাদের ‘ক্রেজ়ি’ করলেন বলি গায়িকা।

বলিপাড়া সূত্রে খবর, আইআইটি রুরকির ফেস্টে অনুষ্ঠান করেছিলেন সুনিধি। সেখানেই শ্রোতাদের অনুরোধ রাখতে ‘বেন ১০’ কার্টুনের ‘থিম সং’ গেয়েছেন তিনি। শ্রোতারাও যে তাঁর গান শুনে উচ্ছ্বসিত হয়েছেন তা ভিডিয়োয় ধরা পড়েছে। এই ভিডিয়োটি দেখে এক নেটাগরিক মন্তব্য করেছেন, ‘‘কোল্ডপ্লের অনুষ্ঠানকে বলে বলে গোল দেবেন সুনিধি।’’

আরও পড়ুন
Advertisement