Viral Video

‘পর্দে মে রহেনে দো…’ জিম থেকে বেরিয়েই মুখ লুকোলেন তারকা-সন্তান

তারকা-পুত্রের পরনে ছিল হালকা পোশাক। হাতে ব্যাগও ছিল তাঁর। জিম থেকে বেরিয়ে ছবিশিকারিদের ক্যামেরা তাক করে দাঁড়িয়ে থাকতে দেখেই জামা দিয়ে মুখ ঢেকে ফেলেন তিনি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:০১
Bollywood actor Ibrahim Ali Khan wrapped his face outside the gym

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

সকাল সকাল জিম থেকে শরীরচর্চা করে বেরোচ্ছিলেন তারকা-সন্তান। বেরোনোর মুখে ছবিশিকারীদের পাল্লায় পড়লেন তিনি। জিমের দরজা দিয়ে বেরোনোর সময় মাথায় সাদা জ্যাকেট দিয়ে রেখেছিলেন। কিন্তু ক্যামেরা দেখেই জামা দিয়ে পুরো মুখটাই ঢেকে ফেললেন তিনি। তার পর তাড়াতাড়ি গাড়িতে উঠে পড়লেন। সমাজমাধ্যমের পাতায় তারকা-সন্তানের এই ভিডিয়োটি ছড়িয়ে পড়েছে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

‘বীরলভয়ানী’ নামের অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেই ভিডিয়োয় জিম থেকে বেরিয়ে যেতে দেখা যাচ্ছে বলি অভিনেতা সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খানকে। তারকা-পুত্রের পরনে ছিল হালকা পোশাক। হাতে ব্যাগও ছিল তাঁর। জিম থেকে বেরিয়ে ছবিশিকারিদের ক্যামেরা তাক করে দাঁড়িয়ে থাকতে দেখেই জামা দিয়ে মুখ ঢেকে ফেলেন তিনি। গাড়ির চালকের হাতে ব্যাগটি ধরিয়ে গাড়িতে উঠে পড়েন ইব্রাহিম। কাপড়ের ফাঁক দিয়ে দেখা যায়, ইব্রাহিমের চোখে রোদচশমা রয়েছে। গাড়িতে ওঠার পরেও কাপড় সরাতে দেখা যায়নি তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement