Radhika Merchant Birthday Video

বিয়ের পর প্রথম জন্মদিন অম্বানী-পুত্রবধূর! অতিথিদের তালিকায় ছিলেন কারা?

রাধিকার পরনে লাল রঙের লং স্কার্ট। সঙ্গে সাদা টপ। পাশে দাঁড়িয়ে রয়েছেন অনন্ত অম্বানী। রাধিকাকে ঘিরে দাঁড়িয়ে রয়েছেন মুকেশ অম্বানী এবং তাঁর পরিবারের অন্য সদস্যেরা।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১২:১১

ছবি: ভিডিয়ো থেকে নেওয়া।

বুধবার রাতে সেজে উঠেছিল ‘অ্যান্টিলিয়া’র অন্দরমহল। অম্বানী পরিবারের সদস্যদের পাশাপাশি সেখানে যেন নেমেছিল চাঁদের হাট। বলিপাড়ার তারকা থেকে শুরু করে সেখানে উপস্থিত ছিলেন মহেন্দ্র সিংহ ধোনিও। কারণ, বিয়ের পর প্রথম জন্মদিন পালন করছেন অম্বানী পরিবারের কনিষ্ঠ পুত্রবধূ রাধিকা মার্চেন্ট। সমাজমাধ্যমে রাধিকার জন্মদিন উদ্‌যাপনের নানা ছবি এবং ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

Advertisement

রাধিকার পরনে লাল রঙের লং স্কার্ট। সঙ্গে সাদা টপ। পাশে দাঁড়িয়ে রয়েছেন অনন্ত অম্বানী। রাধিকাকে ঘিরে দাঁড়িয়ে রয়েছেন মুকেশ অম্বানী এবং তাঁর পরিবারের অন্য সদস্যেরা। ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘হ্যাপি বার্থডে’ গান। গানের সঙ্গে তাল মিলিয়ে নাচ করছেন মুকেশের স্ত্রী নীতা অম্বানী এবং মুকেশ-কন্যা ইশা অম্বানী পিরামল।

নীতার পাশে দাঁড়িয়েছিলেন আকাশ অম্বানীও। কেক কাটার পর সবার প্রথমে অনন্তকে খাওয়ালেন রাধিকা। তার পরেই মুকেশকে কেক খাওয়াতে দেখা গেল রাধিকাকে। বৌমাকে কেক খাইয়ে দিলেন মুকেশও। একে একে পরিবারের সকলকেই কেক খাওয়ালেন রাধিকা।

পরিবারের সদস্যদের পাশাপাশি রাধিকার জন্মদিনে শুভেচ্ছা জানাতে সেখানে ছিলেন মহেন্দ্র সিংহ ধোনি, শাহরুখ খানের কন্যা সুহানা খান, শাহরুখ খানের পুত্র আরিয়ান খান, বলি অভিনেত্রী অনন্যা পাণ্ডে, জাহ্নবী কপূর, খুশি কপূর, জাহ্নবীর ‘বিশেষ বন্ধু’ শিখর পাহারিয়া, বলি অভিনেতা রণবীর সিংহ, অর্জুন কপূর।

অতিথিদের তালিকায় ছিলেন ওরহান অবত্রমানি ওরফে ওরিও। রাধিকার জন্মদিনে অধিকাংশ অতিথির সঙ্গে ছবি তুলে ইনস্টাগ্রাম স্টোরিও দিয়েছেন ওরি। এমনকি, ইনস্টাগ্রামের পাতায় জন্মদিনের পার্টির এক ঝলকের ভিডিয়ো পোস্ট করেছেন তিনি।

আরও পড়ুন
Advertisement