viral video of plane

নাগাড়ে উত্ত্যক্ত সহযাত্রীকে, আটকে গেল বিমান! তরুণীকে টেনে নামালেন বিমানকর্মীরা

কালো শার্ট পরা এক তরুণীকে টেনে হিঁচড়ে বিমান থেকে নামিয়ে দেওয়া হচ্ছে। ঘটনা দেখে বাকি যাত্রীরাও থ।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ অক্টোবর ২০২৪ ১০:৩০
A woman was thrown from air india flight alleged abusing goes viral

ছবি: এক্স থেকে নেওয়া।

বিমানের ভিতরেই সহযাত্রী ও বিমানসেবিকাদের সঙ্গে বিবাদে জড়ালেন এক তরুণী। এই বচসার জেরেই সটান হাত ধরে বিমান থেকে নামিয়ে দেওয়া হল ওই তরুণীকে। সুরাত থেকে বেঙ্গালুরুগামী এয়ার ইন্ডিয়ার এক বিমানে এই হাতাহাতির ঘটনা ঘটে। এর জেরে বিমানটি ছাড়তেও দেরি হয়ে যায় বলে সংবাদমাধ্যম সূত্রে খবর। বিমানের এক যাত্রী সম্প্রতি এক্স হ্যান্ডলে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। সেখানে দেখা গিয়েছে, কালো শার্ট পরা এক তরুণীকে টেনে হিঁচড়ে বিমান থেকে নামিয়ে দেওয়া হচ্ছে। ঘটনা দেখে বাকি যাত্রীরাও থ। বিমানের মধ্যে কী চলছে তা বুঝে ওঠার আগেই দরজা দিয়ে নামিয়ে দেওয়া হয় তরুণীকে। ভিডিয়োয় ওই তরুণী বিমানসেবিকাদের উদ্দেশ্যে এমন কিছু বলছিলেন যা বোঝা যায়নি। (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

Advertisement

সংবাদমাধ্যমে এক যাত্রী জানিয়েছেন, প্রথমে ওই তরুণী তাঁর এক সহযাত্রীর সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। তারপর তাঁকে সংযত হতে অনুরোধ করায় বিমানসেবিকাদের সঙ্গেও দুর্ব্যবহারও করেন তিনি। এই ঘটনা প্রায় এক ঘণ্টা ধরে চলতে থাকে। যার ফলে উড়ান বন্ধ থাকে। তবে এয়ার ইন্ডিয়ার তরউ থেকে কোনও বক্তব্য দেওয়া হয়নি। ভিডিয়োটি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই তা নজর কেড়েছে নেটাগরিকদের। অভব্য আচরণ ও বিমান পরিষেবায় ব্যাঘাত ঘটানোর জন্য অনেকেই ওই তরুণীর সমালোচনা করেছেন। অনেকেই তাঁর উপর বিমানযাত্রায় নিষেধাজ্ঞা জারি করার দাবি তুলেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement