Tapas Roy Joins BJP

তাপসের পদ্ম-ধারণ সম্পন্ন, সুদীপের বিরুদ্ধে প্রার্থী হবেন ‘মোদী পরিবারে’র নতুন সদস্য?

বুধবার বিকেলে সল্টলেকে বিজেপির দফতরে গিয়ে দলে যোগ দিলেন সদ্য তৃণমূল থেকে পদত্যাগ করা তাপস রায়।

প্রতিবেদন: সুদীপ্তা, সম্পাদনা: সৈকত

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ মার্চ ২০২৪ ১৯:৫৮
Advertisement

বুধবার বিকেলে সল্টলেকের সেক্টর ফাইভের বিজেপি দফতরে আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দিলেন তাপস রায়। তাপসের হাতে বিজেপির পতাকা তুলে দিয়ে, তাঁর গলায় গেরুয়া উত্তরীয় পরিয়ে তাঁকে দলে স্বাগত জানান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী এবং রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। বিজেপিতে যোগ দিয়ে তাপস জানান, তিনি কোনও দিন বিজেপি ছাড়বেন না। তাঁর কথায়, “আমি আজ থেকে মোদী পরিবারের সদস্য হলাম। যত দিন রাজনীতিতে থাকব, এই পরিবারের সদস্য হিসাবে আমার দায়িত্ব পালন করব। বাংলার বুকে যে অরাজক পরিস্থিতি চলছে, তা ঘোচানোর চেষ্টা করব। দলের প্রতি আমি ১০০ শতাংশ সৎ থাকব।”

Advertisement

সোমবার বিধানসভায় গিয়ে বরানগরের বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়েছিলেন তাপস রায়। বুধবার সেই সংক্রান্ত শুনানি ছিল বিধানসভায়। স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায় জানান, তাপসের ইস্তফায় পদ্ধতিগত ত্রুটি রয়েছে। তাই তাঁকে নতুন করে ইস্তফা দিতে বলা হয়েছে। তাঁকে বৃহস্পতিবার আবার ডেকেছেন স্পিকার। সোমবারই তৃণমূল ছাড়ার কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেছিলেন তাপস। দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে জানিয়েছিলেন, দলে তিনি অবহেলিত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সর্বশেষ ভিডিয়ো
Advertisement