Virat Kohli

জন্মদিনে উৎসব করলেন না অনুষ্কা, মন এখন অন্য দিকে বিরুষ্কার

শনিবার ছিল তাঁর ৩৩তম জন্মদিন। কিন্তু উদযাপন করার কোনও চেষ্টাই করেননি অনুষ্কা শর্মা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২১ ১১:০৬
বিরাট এবং অনুষ্কা।

বিরাট এবং অনুষ্কা। ফাইল ছবি

শনিবার ছিল তাঁর ৩৩তম জন্মদিন। গোটা দেশ এবং বিদেশ থেকে অসংখ্য শুভেচ্ছাবার্তা ভেসে এসেছে। কিন্তু জন্মদিন উদযাপন করার কোনও চেষ্টাই করেননি অনুষ্কা শর্মা। অভিনেত্রী তথা বিরাট কোহলীর স্ত্রী নেটমাধ্যমে জানিয়েছেন, এই পরিস্থিতি জন্মদিনের উচ্ছ্বাস দেখানোর মতো নয়। এটাও জানিয়েছেন, কোহলীর সঙ্গে ব্যক্তিগত উদ্যোগে তিনি করোনার বিরুদ্ধে লড়াইয়ে সামিল হবেন।

ইনস্টাগ্রামে একটি ভিডিয়োয় অনুষ্কা বলেছেন, “আশা করি আপনারা প্রত্যেকেই নিরাপদে রয়েছেন। দেশের পরিস্থিতি মোটেও ভাল নয়। বিরাট এবং আমি নিজেদের উদ্যোগে কিছু করার চেষ্টা করছি। এই সম্পর্কে বিস্তারিত তথ্য খুব শীঘ্রই জানানো হবে, যাতে আপনারাও আমাদের সঙ্গে এই উদ্যোগে যোগ দিতে পারেন।”

Advertisement

রবিবারই কোহলীর আইপিএল দল আরসিবি-র তরফেও সাহায্যের কথা জানানো হয়। আরসিবি জানিয়েছে, দেশের অক্সিজেনের জোগান দিতে অর্থ জোগাড়ে একটি ম্যাচে বিশেষ নীল জার্সি পরে নামবে তারা। পাশাপাশি, কোথায় কোথায় সাহায্যের দরকার রয়েছে, তাও আরসিবি-র তরফে খুঁজে বের করা হয়েছে। সেখানেও সাহায্য করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement