T20 World Cup 2024

বিশ্বকাপে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ ঘিরে অনিশ্চয়তা, বৃষ্টির জন্য কি ভেস্তে যাবে রোহিতদের খেলা

বিশ্বকাপের সুপার ৮-এ নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি ভারত ও অস্ট্রেলিয়া। দু’দলের কাছেই এই ম্যাচ খুব গুরুত্বপূর্ণ। কিন্তু বৃষ্টিতে ম্যাচ ভেস্তে যাওয়ার আশঙ্কা দেখা দিয়েছে।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ১৮:২৭
cricket

বৃষ্টির জেরে ঢাকা রয়েছে মাঠ। ছবি: এক্স।

চলতি বিশ্বকাপে এখনও পর্যন্ত নিজেদের সব ম্যাচ জিতেছে ভারত। অন্য দিকে আফগানিস্তানের কাছে ধাক্কা খেয়েছে অস্ট্রেলিয়া। এই পরিস্থিতিতে সোমবার বিশ্বকাপের সুপার ৮-এ নিজেদের শেষ ম্যাচে মুখোমুখি ভারত ও অস্ট্রেলিয়া। দু’দলের কাছেই এই ম্যাচ খুব গুরুত্বপূর্ণ। কিন্তু বৃষ্টিতে ম্যাচ ভেস্তে যাওয়ার আশঙ্কা দেখা দিয়েছে।

Advertisement

ভারত-অস্ট্রেলিয়া ম্যাচ হওয়ার কথা সেন্ট লুসিয়ায়। অ্যাকুওয়েদার জানাচ্ছে, সোমবার সকাল থেকে সেখানে বৃষ্টি হতে পারে। স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় খেলা শুরু। সেই সময় বৃষ্টি হতে পারে ৫০ থেকে ৫৫ শতাংশ। সকাল ১০টা থেকে আগামী ৩ ঘণ্টা ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে।

আকাশে মেঘের পরিমাণ থাকবে ৯৪ শতাংশ। বাতাসে আপেক্ষিক আর্দ্রতার পরিমাণ ৭৭ শতাংশ। দিনের গড় তাপমাত্রা থাকবে ৩১ ডিগ্রি সেলসিয়াস। অ্যাকুওয়েদার জানাচ্ছে, দুপুর ২টোর পর থেকে বৃষ্টির পরিমাণ কমবে। কিন্তু তার আগে এই পরিমাণ বৃষ্টি হলে মাঠ খেলার যোগ্য করে তুলতে সমস্যা হবে।

এ বারের বিশ্বকাপে বৃষ্টির জেরে এর আগেও অনেক ম্যাচ ভেস্তে গিয়েছে। সেই আশঙ্কা তৈরি হয়েছে ভারত-অস্ট্রেলিয়া ম্যাচেও। এখন দেখার সোমবার সেন্ট লুসিয়ার আবহাওয়া পূর্বাভাস অনুযায়ী মেলে কি না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement