Sania Mirza and Shoaib Malik

সানিয়ার সঙ্গে সমস্যা মিটিয়ে নেওয়ার অনুরোধ করেছিল শোয়েবের পরিবার, মানেননি পাক ক্রিকেটারই

শোয়েব মালিকের তৃতীয় বিয়ে নিয়ে যে তাঁর পরিবার অখুশি। এ বার জানা গিয়েছে, সানিয়া মির্জ়ার সঙ্গে সম্পর্ক ঠিক করে নেওয়ার অনুরোধ করা হয়েছিল তাঁর পরিবারের তরফে। শোয়েব নিজেই নাকি সেটা চাননি।

Advertisement
আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৪ ২০:০৭
sports

সানিয়া মির্জা (বাঁ দিকে) এবং শোয়েব মালিক। — ফাইল চিত্র।

শোয়েব মালিকের তৃতীয় বিয়ে নিয়ে যে তাঁর পরিবার অখুশি তা আগেই জানা গিয়েছে। এ বার প্রকাশ্যে এল আরও একটি তথ্য। জানা গিয়েছে, সানিয়া মির্জ়ার সঙ্গে সম্পর্ক ঠিক করে নেওয়ার অনুরোধ করা হয়েছিল তাঁর পরিবারের তরফে। শোয়েব নিজেই নাকি সেটা চাননি। এক বার সানিয়ার পরিবারের সঙ্গে সাক্ষাৎ হলেও কোনও সমাধান বেরোয়নি।

Advertisement

পাকিস্তানের এক দৈনিকের প্রতিবেদন অনুযায়ী, অভিনেত্রী সানা জাভেদের সঙ্গে বিয়েতে হাজির ছিল না শোয়েবের পরিবারই। শোয়েবের শ্যালক ইমরান জ়াফর জানিয়েছেন, পাকিস্তানের ক্রিকেটারের তৃতীয় বিয়ের কথা তাঁরা সমাজমাধ্যমের থেকেই জানতে পেরেছেন। শোয়েব নিজে নাকি কাউকে বলেননি। তা ছাড়া, তৃতীয় বিয়ের ব্যাপারে মত ছিল না কারওই।

ওই দৈনিকের দাবি, ২০২২-এর শেষের দিকে দুই পরিবারই দুবাইয়ে মিলিত হয়েছিল। বিয়ে নিয়ে যাবতীয় সমস্যা মেটানোর জন্যেই এই উদ্যোগ নেওয়া হয়েছিল। সানিয়ার সঙ্গে বিচ্ছেদ হয়ে যাক এটা শোয়েবের পরিবারই চায়নি।

শোয়েবের পরিবারের একটি সূত্র ওই দৈনিককে বলেছেন, “বিচ্ছেদের পরে শোয়েব মালিকের পরিবারের খুবই ব্যথিত হয়েছিল। পরিবারের তরফে ক্রিকেটারকে অনুরোধ করা হয়েছিল যাতে তিনি সম্পর্ক ঠিকঠাক করে নেন।” শোয়েব নিজেই তা মানতে চাননি বলে জানা গিয়েছে। ঘনিষ্ঠজনের দাবি, শোয়েব নাকি তত দিনে সানার সঙ্গে নতুন সম্পর্কে জড়িয়ে পড়েছেন।

আরও পড়ুন
Advertisement