IPL 2023

সেলফি তুলতে গিয়ে বেমালুম ভুলে গেলেন রোহিত! কার মোবাইল নিয়ে হাঁটা লাগালেন মুম্বই অধিনায়ক?

একে জন্মদিন। তার উপর রাজস্থানের বিরুদ্ধে দুরন্ত জয়। খেলা শেষ হওয়ার পর আনন্দের জোয়ারে ভাসছিলেন রোহিত। সে সময়ই বিপত্তি ঘটান মুম্বই অধিনায়ক।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ মে ২০২৩ ২০:২৩
picture of Rohit Sharma

সেলফি তোলার পর ফোন ফেরত দিতে ভুলেই গেলেন রোহিত। ছবি: আইপিএল।

আইপিএলের ম্যাচে রাজস্থান রয়্যালসের দেওয়া ২১৩ রানের লক্ষ্য তাড়া করে জিতেছে মুম্বই ইন্ডিয়ান্স। রবিবার এমন দুরন্ত জয়ের পর স্বাভাবিক ভাবেই উচ্ছ্বসিত ছিলেন মুম্বই অধিনায়ক রোহিত শর্মা। তিনি আনন্দে এতটাই আত্মহারা ছিলেন যে, এক দর্শকের ফোন নিয়ে চলেই যাচ্ছিলেন।

রবিবার ছিল রোহিতের জন্মদিন। সে দিনই এসেছে দুরন্ত জয়। তাই রাজস্থান ম্যাচের পর একটু বেশিই খুশি ছিলেন রোহিত। খেলা শেষ হওয়ার পর এক দর্শক তাঁর সঙ্গে নিজস্বী তোলার অনুরোধ করেন। ফুরফুরে মেজাজে থাকা রোহিত আপত্তি করেননি। মাঠের ধারে লাগানো জালের ফাঁক দিয়ে সেই ক্রিকেটপ্রেমীর ফোন চেয়ে নেন রোহিত। মুম্বই অধিনায়ক নিজেই তোলেন নিজস্বী। ছবি তোলার পর আর ফোন ফেরত দেননি তিনি। সেই ক্রিকেটপ্রেমীর ফোন নিয়েই হাঁটা দেন।

Advertisement

রোহিত ফোন নিয়ে চলে যাচ্ছেন দেখে উদ্বিগ্ন হয়ে পড়েন সেই ক্রিকেটপ্রেমী। নিজের ফোন ফেরত পাওয়ার জন্য তিনি চেঁচাতে শুরু করেন। তাঁকে বলতে শোনা যায়, ‘‘আরে রোহিত ভাই, ফোনটা ফেরত দিয়ে যান।’’ কিছুটা এগিয়ে গেলেও মুম্বই ইন্ডিয়ান্সের সমর্থকের চিৎকার রোহিতের কানে পৌঁছয়। তিনি আবার ফিরে এসে সেই সমর্থককে ফোনটি ফিরে দেন। নিজের ভুল বুঝতে পেরে হেসে ফেলেন ভারতীয় দলের অধিনায়ক। এই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

ভুল করে ফোন নিয়ে চলে যাওয়ার জন্য রোহিত ওই ক্রিকেটপ্রেমীর কাছে দুঃখ প্রকাশ করেন। যদিও রোহিতের এই ভুল খুশি মনেই মেনে নিয়েছেন তিনি। ফোন নিয়ে কয়েক সেকেন্ডের চাপ তৈরি হলেও, রোহিতের সঙ্গে ছবি এবং ফোন পেয়ে দারুণ খুশি তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement