IPL 2023

‘হৃদয় শিশুর মতো’, বিরাটের হঠাৎ এমন অনুভূতি কেন?

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৫০ করার পরের দিনই বিরাটকে দেখা গেল বাচ্চাদের ইন্ডোর প্লেগ্রাউন্ডে। শনিবার বেঙ্গালুরুর মাঠে ২৩ রানে জেতেন বিরাটরা।

Advertisement
নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ এপ্রিল ২০২৩ ১৬:০৮
Virat Kohli

২০১৬ সালের পর এ বার আবার কমলা টুপির দৌড়ে রয়েছেন বিরাট। —ফাইল চিত্র

আইপিএলের মাঝেই হঠাৎ বাচ্চা হয়ে গেলেন বিরাট কোহলি। রবিবার বাচ্চাদের ইন্ডোর প্লেগ্রাউন্ডে খেলতে দেখা গেল ভারতীয় ব্যাটারকে। দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৫০ করার পরের দিনই বিরাটকে দেখা গেল সেখানে। শনিবার বেঙ্গালুরুর মাঠে ২৩ রানে জেতেন বিরাটরা।

বিরাট নিজেই ছবি দেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে বাচ্চাদের একটি খেলার জায়গায় রয়েছেন তিনি। সেই সঙ্গে বিরাট লেখেন, “হৃদয় এখনও শিশুর মতো।” এ বারের আইপিএলে ছন্দে রয়েছেন বিরাট। গত বার রান পাচ্ছিলেন না তিনি। এ বছর চারটি ম্যাচ খেলে ইতিমধ্যেই তিনটি অর্ধশতরান করে ফেলেছেন বিরাট। ২১৪ রান করে ফেলেছেন। স্ট্রাইক রেট ১৪৭.৫৮। মুম্বই, লখনউ এবং দিল্লির বিরুদ্ধে এ বারের আইপিএলে অর্ধশতরান করে ফেলেছেন বিরাট।

Advertisement

২০১৬ সালের পর এ বার আবার কমলা টুপির দৌড়ে রয়েছেন বিরাট। সে বার ৯৭৩ রান করেছিলেন বিরাট। সে বার সাতটি অর্ধশতরান এবং চারটি শতরান করেছিলেন বিরাট। এ বারের আইপিএলে আর ১৬২ রান করলেই সাত হাজার রান হয়ে যাবে তাঁর।

গত বারের আইপিএলের আগে নেতৃত্ব ছাড়েন বিরাট। আরসিবি দলের অধিনায়ক এখন ফ্যাফ ডুপ্লেসি। তাঁর নেতৃত্বেই খেলছেন বিরাট। গত বারের আইপিএলে সে ভাবে রান পাননি তিনি। এ বারের আইপিএলে সেই খিদে মেটানোর চেষ্টা করছেন বিরাট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
আরও পড়ুন
Advertisement